নেত্রকোনার মদনে কিশোরীকে ধর্ষণের মামলায় পলাতক আসামি গ্রেপ্তার

নেত্রকোনার মদনে কিশোরীকে ধর্ষণ অভিযোগে করা মামলায় পলাতক আসামি বকুল মিয়াকে (৫০) গ্রেপ্তার করেছে র‍্যাব।

শনিবার (৭ সেপ্টেম্বর) দিবাগত রাত ১টার দিকে কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলার চকপাড়া এলাকা হইতে তাঁকে গ্রেপ্তার করা হয়।

ময়মনসিংহ র‍্যাব-১৪ এর কিশোরগঞ্জ (সিপিসি-২) ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার মোঃ আশরাফুল কবির এক সংবাদ বিঞ্জপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।বকুল মিয়া নেত্রকোণার মদন উপজেলার পাঁচ আলমশ্রী গ্রামের মৃত গোলাম হোসেন এর ছেলে।

র‍্যাব জানায়, ওই কিশোরী (১২) একজন মাদরাসা ছাত্রী। গত ২৯ আগস্ট দুপুরে মাদরাসা থেকে বাড়িতে আসে। তার বাবা বাজারে চলে যায়। এসময় মা তার ছোট বোনকে নিয়ে নানার বাড়ি বেড়াতে চলে যায়। এই সুযোগে বকুল মিয়া ওই কিশোরীকে ডেকে পাশের একটি বাড়িতে নিয়ে যায়। পরে ঘরের দরজা বন্ধ করে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে।

বিষয়টি বাড়িতে গিয়ে কিশোরী তার বাবা-মাকে জানায়। পরে এ ঘটনায় কিশোরীর বাবা বাদী হয়ে ২ সেপ্টেম্বর মদন থানায় বকুল মিয়ার বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন। তবে ঘটনার পর থেকেই এলাকা থেকে পালিয়ে যায় বকুল মিয়া।

র‍্যাব কর্মকর্তা মো. আশরাফুল কবির জানান, বিষয়টি গণমাধ্যমসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে জানাজানি হলে আসামিকে ধরতে র‌্যাব গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। তথ্য-উপাত্ত সংগ্রহ ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কিশোরগঞ্জের তাড়াইলে বকুল মিয়ার অবস্থান সনাক্ত করা হয়।

পরে শনিবার দিবাগত রাতে র‌্যাব-১৪, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি দল তাকে গ্রেপ্তার করে। আইনি ব্যবস্থা গ্রহণের জন্য বকুল মিয়াকে মদন থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‍্যাব।