নেত্রকোনার মদনে বিভিন্ন পূজা মন্ডপ পরির্দশণ ও শুভেচ্ছা বিনিময় করেন বিএনপি নেতাকর্মীরা

সনাতন ধর্মাবলম্বী হিন্দু সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা পালনের সুষ্ঠু ও শান্তি পূর্ণ পরিবেশ বজায় রাখতে পৌর বিএনপি ও উপজেলা বিএনপি এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা স্বেচ্ছাসেবী হিসেবে দায়িত্ব পালন করছেন। দুর্গাপূজাকে ঘিরে কোন অশুভ শক্তি যাতে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি না করতে পারে সে জন্য দলের এ সিদ্ধান্ত।

বিএনপির ভার প্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে শুভেচ্ছা বার্তা পৌঁছে দিতে মদন উপজেলা ও পৌরসভার বিভিন্ন পূজা মন্ডপ পরির্দশ ও শুভেচ্ছা মতবিনিময় করেন পৌর বিএনপি ও উপজেলা বিএনপি নেতাকর্মীরা।

শুক্রবার (১১ অক্টোবর) সন্ধ্যায় থেকে মদন পৌর সভায় ও উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরির্দশন ও শুভেচ্ছা বিনিময় করেন।

পৌর বিএনপি সভাপতি মোঃ কামরুজ্জামান চন্দন ও সাধারণ সম্পাদক আব্দুল কাদির বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে জেলা বিএনপির নেতৃত্বে মদন পৌর সভায় ও উপজেলায় ১৩ টি পূজা মন্ডপে স্বেচ্ছাসেবী কমিটি গঠন করা হয়।

পৌর সভাপতি বলেন, সনাতন সম্প্রদায়ের কাছে সাবেক সফল স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফর জ্জামান বাবরে পক্ষে শারদীয় শুভেচ্ছা পৌঁছে দেন এবং নিবিঘ্নে শারদীয় উৎসব পালনের আহবান জানান।

এ সময় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাবেক আহবায়ক আব্দুল হেলিম ভুলু, সাবেক পৌর বিএনপি সভাপতি মোঃ সাইদুর রহমান সম্রাট সাবেক উপজেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক আবু তাহের আজাদ, সাবেক উপজেলা বিএনপি যুগ্ম আহ্বায়ক ফজলে এলাহি টুটন, আল মনসুর আরিফ, মোঃ কামরুল হাসান পৌর যুবদলের সাধারণ সম্পাদক মোঃ আল আমিন প্রমূখ।