নোয়াখালী জেলা শিক্ষার্থী কল্যাণ সংসদ, বশেমুরবিপ্রবির নতুন কমিটি গঠন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নোয়াখালী জেলা শিক্ষার্থী কল্যাণ সংসদ,বশেমুরবিপ্রবির কার্যকরী কমিটি-২৩ ঘোষণা করা হয়েছে। কমিটিতে ইতিহাস বিভাগের শিক্ষার্থী আব্দুর রহিম কে সভাপতি ও কৃষি বিভাগের শিক্ষার্থী জাবেদ হোসেন কে সাধারণ সম্পাদক করা হয়েছে।

রবিবার (২৯ সেপ্টেম্বর) নোয়াখালী জেলা শিক্ষার্থী কল্যাণ সংসদ,বশেমুরবিপ্রবির প্রতিষ্ঠাতা কমিটির আহ্বায়ক ইফতিয়াক অন্তর ও সদস্য সচিব মো: নজরুল ইসলাম এ কার্যকরী কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্যান্যরা হলেন, সহ সভাপতি ইয়াসিন আরাফাত, মনির, মিশন দাস, গোলাম মাওলা সম্রাট, হারুনুর রশিদ হৃদয়, ফজলে রাব্বি, মোঃ কামাল, মোঃ হান্নান। যুগ্ম-সাধারণ সম্পাদক- তাওহিদ হাসান, সহিদ উল্লাহ, মহি উদ্দিন মহি, নাহিদ,শামীম মাহমুদ, অন্বেষন সাহা, মেহদী হাসান জেকি, আব্দুর রহমাব মাছুম। সাংগঠনিক সম্পাদক আব্দুল হালিম ফরহাদ।

সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান আকাশ, সাফায়েত উল্লাহ, সাইফুল ইসলাম আদিল। অর্থ সম্পাদক আলী হাসান রিয়ন। দপ্তর সম্পাদক মোরশেদ আলম শান্ত,ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ফাহিম হোসেন , প্রচার সম্পাদক সাইফুল ইসলাম মাছুম , তথ্য ও প্রযুক্তি সম্পাদক অরূপ সাহা , ছাত্রী বিষয়ক সম্পাদক- প্রেমা বেগম, ধর্ম ও শিক্ষা বিষয়ক সম্পাদক -মাজহারুল ইসলাম ফরহাদ, আপ্যায়ন বিষয়ক সম্পাদক দেলওয়ার হোসেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক- অর্নব।

কমিটিতে প্রধান উপদেষ্টা হিসেবে রয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একাউন্টিং বিভাগের সহযোগী অধ্যাপক আব্দুল মান্নান,সিএসসি বিভাগের সহকারী অধ্যাপক নাসিফ আহমেদ, এড. জাকির হোসেন জুয়েল,মোঃ নুরুল করিম জুয়েল,মোঃ নাজিম উদ্দিন,মোঃ আল মামুন,মোঃ নুর মোহাম্মদ প্রমুখ।

ছাত্র উপদেষ্টা হিসাবে রয়েছেন- ইফতিয়াক বিন ইউসুফ অন্তর,নজরুল ইসলাম, অজয় দেবনাথ,আব্দুস সামাদ অভি,ইমাম হোসেন,আবু ইবনে আনোয়ার প্রমুখ।

সভাপতি আব্দুর রহিম বলেন “এটাই নোয়াখালী জেলা শিক্ষার্থী কল্যাণ সংসদ, বশেমুরবিপ্রবির প্রথম পূর্ণাঙ্গ কমিটি। ইনশাআল্লাহ বশেমুরবিপ্রবিতে অধ্যায়নরত নোয়াখালীর শিক্ষার্থী ও অন্য সাধারণ শিক্ষার্থীদের কল্যাণে আমাদের অ্যাসোসিয়েশন কাজ করে যাবে”।

সাধারণ সম্পাদক জাবেদ হোসেন বলেন-“নোয়াখালী জেলা শিক্ষার্থী কল্যাণ সংসদ, বশেমুরবিপ্রবির একটি সামাজিক, সেচ্ছাসেবী, সাংস্কৃতিক , সাম্প্রদায়িক মনোভাবসম্পন্ন সংগঠন। বিশ্ববিদ্যালয় প্রশাসন ও অন্য ভ্রাতৃপ্রতিম সংঘটন ও আমাদের কার্যক্রমে সার্বিক সহায়তা করবে বলে আশাকরি”।