পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

পঞ্চগড়ে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে জুলহাস (২৪) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।

শুক্রবার (১৪ অক্টোবর) রাতে সদর উপজেলার তেঁতুলিয়া বাংলাবান্ধা মহাসড়কের ব্রাক অফিস সংলগ্ন এলাকায় একটি ট্রাককে ওভারটেকিং করার সময় বিপরীতগামী মোটরসাইকেলের সংঘর্ষে এই দূর্ঘটনাটি ঘটে।

নিহত জুলহাস পঞ্চগড় উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ গোয়ালপাড়া এলাকার মৃত দুলালের ছেলে। নিহত জগদল বাজারের ফল ব্যবসায়ী ছিলেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত জুলহাস মোটরসাইকেল যোগে পঞ্চগড়ের উদ্দেশ্যে রওনা হলে তেঁতুলিয়া বাংলাবান্ধা মহাসড়কের ব্রাক অফিস সংলগ্ন এলাকায় পৌঁছালে, একটি ট্রাককে ওভারট্যাক করতে যাওয়ায় বিপরিত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে ট্রাকে লেগে রাস্তায় গুরুত্বর আহত হন। এসময় স্থানীয় এলাকার লোকজন তাকে উদ্ধার করে পঞ্চগড় সদর আধুনিক হাসপাতালে ভর্তি করলে, কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিক্যাল হাসপাতালে রেফার করেন। জানাযায়, শনিবার সকাল ১১টার সময় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ ব্যাপারে পঞ্চগড় সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা সড়ক দুর্ঘটানার বিষয়টি সত্যতা নিশ্চিত করেন এবং ট্রাকটি জব্দ করা হয়েছে বলে জানান।