পটুয়াখালীর কলাপাড়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হলেন হাসিব গাজী

পটুয়াখালীর কলাপাড়ায় ধানখালী এস এইচ এন্ড আশ্রাফ একাডেমী মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হয়েছেন মোঃ সাবিদুল ইসলাম হাসিব গাজী।

মঙ্গলবার (৪ অক্টোবর) দুপুরে বিদ্যালয়ের মিলানায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশক্রমে প্রিজাইডিং অফিসার প্রদীপ কুমার হাওলাদারের উপস্থিতিতে এই নির্বাচন সম্পন্ন হয়।

এসময় বিদ্যালয়ের ব্যবস্থাপনা পর্ষদের সদস্যদের সম্মতিক্রমে সভাপতি পদে ১ জন ব্যতিত কোন প্রার্থী না থাকায় হাসিব গাজীকে আগামী দুই বছরের জন্য সভাপতি বিবেচিত করেন অভিভাবক সদস্যরা। এছাড়া বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুখরঞ্জন তালুকদারকে সদস্য সচিব করে শান্তিপূর্ণভাবে মোট ১০ সদস্য বিশিষ্ট্য ম্যানেজিং কমিটির ঘোষনা করা হয়। নব নির্বাচিত কমিটির সভাপতি হাসিব জানান, আমার পিতা মরহুম আবদুল লতিফ গাজী জীবদ্দশায় এই বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির দীর্ঘ ত্রিশ বছর সুনামের সাথে সভাপতির দায়ীত্ব পালন করে গেছেন। আমাকে যুবক বয়সে অভিভাবক গন সভাপতি পদে অধিষ্ঠিত করেছেন। তাই পিতার ঐতিহ্য ধরে রেখে বিদ্যালয়ের সকল উন্নয়ন মূলক কার্যক্রম পরিচালনা করাসহ অসহায় শিক্ষার্থীদের পাশে থাকার প্রতিশ্রুতি দিয়ে সকলের সহযোগীতা কামনা করেন তিনি।

প্রিজাইডিং অফিসার প্রদীক কুমার হাওলাদার জানান, উপজেলা নিবার্হী অফিসার মহোদয়ের নির্দেশক্রমে বিধি মোতাবেক শান্তিপূর্ণভাবে ওই বিদ্যালয়ের ব্যবস্থাপনা পর্ষদের নির্বাচন সম্পন্ন হয়েছে। এই কমটি আগামী দুই বছরের জন্য ঘোষনা করা হয়েছে।