পদত্যাগ না করায় নোবিপ্রবি ভিসি,প্রো-ভিসি ও রেজিস্ট্রারের কুশপুত্তলিকা দাহ

আল্টিমেটাম ও অবাঞ্চিতের পরেও পদত্যাগ না করায় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড.দিদার-উল-আলম, উপ-উপাচার্য অধ্যাপক ড.আব্দুল বাকী ও রেজিস্ট্রার মো.জসিম উদ্দীনের কুশপুত্তলিকা দাহ ও বিক্ষোভ মিছিল করেছে শিক্ষার্থীরা।

সোমবার (১২ আগস্ট) বিক্ষোভ মিছিলটি বিশ্ববিদ্যালয়ের গোলচত্বর প্রদক্ষিণ করে ভিসি বাংলোর দিকে যায়। পরবর্তী প্রশাসনিক ভবনের সামনে বিভিন্ন ব্যাঙ্গাত্মক স্লোগানে উপাচার্য, উপ-উপাচার্য ও রেজিস্ট্রারের কুশপুত্তলিকা দাহন করে শিক্ষার্থীরা।

শিক্ষার্থীরা জানান, যেখানে পুরো দেশের প্রায় সকল বিশ্ববিদ্যালয়ের কর্তাব্যাক্তিরা শিক্ষার্থীদের দাবির মুখে পদত্যাগ করছে সেখানে আমাদের বিশ্ববিদ্যালয়ের ভিসি,প্রো-ভিসি ও রেজিস্ট্রার এখনো পদত্যাগ না করায় নির্লজ্জতার প্রমান দিচ্ছে। ওনাদের ক্যাম্পাসে অবাঞ্চিত ঘোষনা করা হয়েছে।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক বণি ইয়ামিন বলেন, ভিসি,প্রো-ভিসি ও রেজিস্ট্রারের পদত্যাগের দাবিতে ইতোমধ্যে আমরা বিভিন্ন কর্মসূচি পালন করতেছি। আজ তাদের কুশপুত্তলিকা দাহন ও বিক্ষোভ সমাবেশ করেছি। উনারা অনেকদিন যাবৎ ক্যাম্পাসে আসেন না। উনারা যদি আমাদের বর্তমান কর্মসূচির পরও পদত্যাগ না করে আমরা আরো কঠোর হবো। বিশ্ববিদ্যালয়কে শাটডাউন করে দিবে শিক্ষার্থীরা।