পরিবেশ অধিদপ্তর সাতক্ষীরার আয়োজনে শিল্প উদ্যোক্তা ও বিশিষ্ট ব্যক্তিবর্গের সাথে মতবিনিময়

“সুস্থ পরিবেশ স্মার্ট বাংলাদেশ” এই স্লোগানকে সামনে রেখে পরিবেশ অধিদপ্তর সাতক্ষীরা জেলা কার্যালয়ের আয়োজনে শিল্প উদ্যোক্তা ও বিশিষ্ট ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বেলা ১১ টায় পরিবেশ অধিদপ্তর সাতক্ষীরা জেলা কার্যালয়ে মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিবেশ অধিদপ্তর সাতক্ষীরা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সরদার শরীফুল ইসলাম, জেলা ভাটা মালিক সমিতির সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম, বাংলাদেশ প্রাইভেট হাসপাতাল ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন সাতক্ষীরা জেলা শাখার সাধারণ সম্পাদক কামরুজ্জামান রাসেল, জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি রনি প্লাস্টিক ইন্ডাস্ট্রির জিএম নাজমুস সাকিব, বিসিক শিল্পনগরী সাতক্ষীরার গানিম এক ব্লক এয়ার লিমিটেড এর পরিচালক মুবাশশীরুল ইসলামসহ সাতক্ষীরার বিভিন্ন শিল্প প্রতিষ্ঠান, ক্লিনিক, ডায়াগনস্টিক সেন্টারের মালিক এবং প্রতিনিধিবৃন্দ।

অনুষ্ঠানের পরিবেশ রক্ষার বিভিন্ন দিক তুলে ধরে আলোচনা এবং কার্যকর কিছু পদক্ষেপ গ্রহণ করা হয়। অনুষ্ঠানে পরিবেশ অধিদপ্তরের পক্ষ থেকে বেশি করে বিভিন্ন প্রকার গাছ লাগানোর প্রতি গুরুত্ব আরোপ করা হয়।