পাবনার ঈশ্বরদীতে ফেন্সিডিল ও টাকাসহ রেলওয়ে নিরাপত্তা বাহিনীর দুই সদস্য আটক

পাবনার ঈশ্বরদীতে ২৯৫ বোতল ফেন্সিডিলসহ রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সিপাহী মাসুম হাওলাদার ও অপর সিপাহী হাফিজুল ইসলামের স্ত্রী ঝর্ণা খাতুনকে আটক করেছে পুলিশ। ঈশ্বরদী পৌর শহরের ফকিরের বটতলা, পিয়ারাখালী ও স্কুলপাড়া এলাকার ভাড়া বাসায় অভিযান চালিয়ে তাদের আটক করে ঈশ্বরদী থানা পুলিশ।

এসময় মাসুম হাওলাদারের কাছে ও তার ভাড়া বাসা থেকে ২৩৪ বোতল এবং হাফিজুল ইসলামের ভাড়া বাসা থেকে ৬১ বোতল ফেন্সিডিলসহ এক লক্ষ ৩০ হাজার পাঁচ’শত টাকা উদ্ধার করা হয়।

আটককৃত আসামী মাসুম হাওলাদার পিরোজপুর সদর থানার উদয়কাঠি গজলিয়া এলাকার মতিউর রহমানের ছেলে ও ঝর্ণা খাতুন বরিশাল জেলার উজিরপুর থানার ডাকুয়ার বড়াকোঠা গ্রামের হাফিজুল ইসলামের স্ত্রী। মাসুম হাওলাদার ও হাফিজুল ইসলাম রেলওয়ে নিরাপত্তা বাহিনীতে কর্মরত সিপাহী।

রোববার (১৯ মে) রাতে এক প্রেস বিজ্ঞপ্তি মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেন, ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গোস্বামী। ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম জানান, আটককৃত ২ আসামীসহ পলাতক হাফিজুল ইসলামের বিরুদ্ধে ঈশ্বরদী থানায় নিয়মিত মামলার রুজু করা হয়েছে।

আর রেলওয়ে নিরাপত্তা বাহিনীর পাকশী বিভাগীয় সহকারী কমান্ডেন্ট শহীদুজ্জামান জানান, দুই সিপাহীর বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।