পিরোজপুরের মঠবাড়িয়ায় মহিলা মেম্বারের স্বামীকে মারপিট!

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়ন পরিষদের ১,২ ও ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য (সংরক্ষিত) খালেদা কবিরের স্বামী কবির হাওলাদারকে পিটিয়ে হাত পা ভেঙে দিয়েছে প্রতিপক্ষরা।এ ঘটনায় খালেদা কবির বাদী হয়ে ২০ জনকে আসামি করে গত ২৬ মে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং-২৮/১৪৭।ধারা:১৪৩/৩৪১/৩২৩/৩২৫/৫০৬।

মামলার আসামিরা হলো-আমড়াগাছিয়া এলাকার মৃত আঃ গফফার হাওলাদারের পুত্র নাসির হাওলাদার ও জাকির হোসেন শিপন হাওলাদার, আঃ সামাদ হাওলাদারের পুত্র এমাদুল হাওলাদার সহ এজাহারনামীয় ২০ জন এবং অজ্ঞাতনামা ৪/৫ জন।

জানা গেছে,ইউপি সদস্য খালেদা কবির ও তার স্বামী কবির হাওলাদার আনারস প্রতীকের প্রার্থী রিয়াজ উদ্দিন আহমেদের সমর্থক। অন্যদিকে আসামিরা দোয়াত কলম প্রতীকের প্রার্থী বায়জিদ আহমেদ খানের সমর্থক। উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকেই নির্বাচনে সমর্থন করাকে কেন্দ্র করে তাদের মধ্যে একাধিকবার কথা কাটাকাটি ও ঝগড়া হয়।ঘটনার দিন ২৪ মে সন্ধ্যায় আহত কবির হাওলাদার সাপলেজা বাজার সংলগ্ন বাসা থেকে মোটর সাইকেল চালিয়ে গ্রামের বাড়ি যাওয়ার পথে আসামিরা গতিরোধ করে এবং পূর্ব পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে তার উপর হামলা চালায়। এতে তার একটি হাত,একটি পা ও বুকের একটি হাড় ভেঙে যায়। বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে তার একাধিকবার অস্ত্রোপচার (অপারেশন) সম্পন্ন হয়েছে। হামলার সময় তার ব্যবহৃত মোটর সাইকেলটিও ভেঙে ফেলা হয়েছে বলে জানা গেছে।
এ ব্যাপারে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মোঃ শফিকুল ইসলাম জানান, মামলাটি কোন অবস্থায় আছে তা রেজিস্টার্ড দেখে বলতে হবে।তবে মামলার তদন্ত কর্মকর্তা মঠবাড়িয়া থানার এসআই মাহাবুল ইসলাম জানান, আসামিরা পলাতক রয়েছে। কতিপয় আসামি আদালতে আত্মসমর্পণ করেছে বলে জানা গেলেও এখন পর্যন্ত কোন রিকল পাওয়া যায়নি।