পিরোজপুরের মঠবাড়িয়ায় শ্রমিক ইউনিয়নের নেতার ওপর হামলা

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা শ্রমিক ইউনিয়নের নেতা এবং মঠবাড়িয়া উপজেলা অটো,মাহিন্দ্র ও সিএনজি গাড়ির লাইনম্যান মোঃ ফারুক হোসেনকে (হারুন) পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। তাকে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জুন) দুপুরের দিকে সাপলেজা বাজারে এ হামলার ঘটনা ঘটে। আহত ফারুক হোসেন (৫০) বুখইতলা বান্ধবপাড়া গ্রামের বারেক প্যাদার ছেলে।সে পেশায় একজন মাহিন্দ্র চালক।

জানা গেছে, ফারুক হোসেন ব্যক্তিগত কাজে বৃহস্পতিবার বাজারের দিন সাপলেজা বাজারে যায়।এরপর মোল্লা টাওয়ারের সামনে গেলে কতিপয় চিহ্নিত সন্ত্রাসী তার ওপর হামলা চালায়। জিআই পাইপ,হাতুড়ি ও রামদার আঘাতে সে অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যায়। তার ব্যবহৃত মোটর সাইকেলটি কুপিয়ে ও পিটিয়ে ভেঙে ফেলা হয়।সন্ত্রাসীদের তান্ডবে প্রত্যক্ষদর্শিরা তাকে উদ্ধার করতে সাহস পায়নি। খবর পেয়ে পরিবারের লোকজন গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

ভুক্তভোগী ফারুক জানান,”তুই আনারস করছো না?” এই বলেই আমার ওপর হামলা চালানো হয়। বুখইতলা বান্ধবপাড়া গ্রামের আশ্রাব আলী বাড়ির হানিফের ছেলে সোবাহান ও আলমগীরের ছেলে রাব্বির নেতৃত্বে এ হামলা চালানো হয়েছে। আমার মটর সাইকেলটি তারা ভেঙে ফেলেছে।নগদ টাকা পয়সা যা ছিল সবই নিয়ে গেছে। উপজেলা পরিষদ নির্বাচনে আমি আনারসের পক্ষে থাকায় নির্বাচনে জিতে দোয়াত কলমের লোকজন এ হামলা চালায়। প্রতিদিনই আনারস মার্কাার কেউ না কেউ তাদের হামলার শিকার হয়।

কর্তব্যরত চিকিৎসক অসিত বালা জানান,তার শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর আঘাত রয়েছে। তার বাম হাতে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।হাড় ফ্রাকচার হয়েছে। অপারেশন করার পর সেলাই দিতে হবে।