প্রকাশিত সংবাদের প্রতিবাদ

গত ২৮ জুলাই-২০২৪ ইং তারিখে সকালের সময় পত্রিকার অনলাইনে “মদনে সুপার পদে নিয়োগ পরীক্ষা বাতিল” শিরোনামে একটি সংবাদ প্রকাশ করা হয়। যা সম্পুর্ণ মিথ্যা ভিত্তিহীন বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত হয়ে সংবাদটি প্রকাশ করা হয়েছে।

উক্ত সংবাদে মাদ্রাসা পরিচালনা কমিটির ১১ সদস্যের মধ্যে ০৪ জন অভিভাবক সদস্য নিয়োগ সংক্রান্ত বিষয়ে অবগত নয় বলে ডিজি’র প্রতিনিধির কাছে মতামত ব্যাক্ত করেন অথচ গত ২৮ জানুয়ারি-২০২৪ ইং ও ১০ মার্চ-২০২৪ ইং তারিখে নিয়োগ সংক্রান্ত পৃথক সভায় উপস্থিত হয়ে উক্ত সদস্যগণ সভার সিদ্ধান্ত মোতাবেক রেজুলেশন বহিতে স্বাক্ষর প্রদান করলেও ডিজি’র প্রতিনিধির কাছে নিয়োগ সংক্রান্ত বিষয়ে মিথ্যা অভিযোগ করেন।

সংবাদে সভাপতি ও ভারপ্রাপ্ত সুপারের মিথ্যা বক্তব্য তুলে ধরা হয়েছে। এমনকি সভাপতির নামের স্থলে অফিস সহকারীর মহিবুর রহমানের নাম ব্যবহার করা হয়। পরে সভাপতির নাম সংশোধন করে মোঃ ওহাব ভূঁইয়া লেখা হয়। তাও ভুল। সভাপতির প্রকৃত নাম গাজী আতিক শাহ্ ভূঁইয়া। সংবাদে নিয়োগ বাণিজ্যে’র কথা উল্লেখ্য করা হয়েছে।

যা সম্পুর্ণ মিথ্যা ভিত্তিহীন বানোয়াট। মনগড়াভাবে সংবাদ প্রকাশ করে প্রতিষ্ঠান ও ব্যাক্তির মান ক্ষুন্ন করা হয়। উক্ত প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি- সভাপতি গাজী আতিক শাহ্ ভূঁইয়া ও ভারপ্রাপ্ত সুপার হেলাল উদ্দিন, নোয়াগাঁও দাখিল মাদ্রাসা, মদন, নেত্রকোণা।