প্রচার প্রচারণায় ব্যস্ত সময়পার করছেন নরসিংদীর রায়পুরা উপজেলার চেয়ারম্যান প্রার্থী লায়লা

নরসিংদীবৃহৎ রায়পুরা উপজেলাটি ২৪টি ইউনিয়ন নিয়ে গঠিত। আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে রায়পুরা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী ৫ জন লড়ছেন।

আগামী ২৯মে রায়পুরা উপজেলা নির্বাচনে লায়লা কানিজ লাকি (প্রতীক: টেলিফোন), ফেরদৌস কামাল জুয়েল (প্রতীক: আনারস), পনির হোসেন (প্রতীক: মোটর সাইকেল), আলি আহমেদ দুলু (প্রতীক: কাপ-পিরিচ), সোলাইমান খন্দকার (প্রতীক: দোয়াত কলম) প্রতীদ্ব›দ্বী প্রার্থী হিসেবে লড়ছেন।

জানা যায়, বর্তমান চেয়ারম্যান ও আওয়ামীলীগের সমর্থক লায়লা কানি লাকি জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন।তিনি নির্বাচনী প্রচার প্রচারণায়ব্যস্ত সময় পার করছেন। রায়পুরা উপজেলার ২৪টি ইউনিয়নে ভোটারদের কাছে গিয়েভোট চাইছেন।

রায়পুরা উপজেলার বিভিন্ন এলাকা ও ভোটারদের বাডি়তে বাডি়তে গিয়েটেলিফোন মার্কায় ভোট চান এ সময় এলাকার জনগনের সাথে কুশল বিনিময় ও পথসভা করেন লায়লা কানিজ লাকি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং উন্নয়নের ধারাবাহিতা অব্যাহত রাখতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে তিনি পুনরায় উপজেলা চেয়ারম্যান পদে অংশ নেন।

এছাড়া রায়পুরা উপজেলা কে উন্নয়ন করে আরো এগিয়েনিয়েযেতে চান তিনি। এলাকাকে মাদক ও সন্ত্রাস মুক্ত করতে এবং জনগনের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে তিনি গত পাঁচ বছর দিনরাত কাজ করেছেন। জনগণের খাদেম হয়েপাশে থাকতে চান।

সব সময় জনগণের স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করে সেবা দিতে প্রত্যাশা ব্যক্ত করেছেন এই উপজেলা চেয়ারম্যান প্রার্থী। তিনি সকলের কাছে টেলিফোন মার্কায় আগামী ২৯ মে ভোট দেওয়ার অনুরোধ জানান সকল ভোটারদের কাছে। জনগণ এবারও বিপুল ভোটে তাকে জয় যুক্ত করবেন বলে তিনি আশা করেন।