প্রধানমন্ত্রীর সাথে সাতক্ষীরা-১ আসনের এমপি স্বপনের সৌজন্য সাক্ষাৎ

প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য ফিরোজ আহম্মেদ স্বপন।

সোমবার (৩ জুন) দুপুরে রাজধানী ঢাকার তেজগাঁও পুরাতন সংসদ ভবনে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ওই সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

সাক্ষাৎকালে সাতক্ষীরা জেলার তালা ও কলারোয়ার নানা উন্নয়ন বিষয়ে প্রধানমন্ত্রীকে অবহিত করেন কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য ফিরোজ আহম্মেদ স্বপন।

জানা যায়, আধা ঘন্টা ব্যাপী সৌজন্য সাক্ষাৎকালে ফিরোজ আহমেদ স্বপন এমপি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে নাভারণ-মুন্সিগঞ্জ রেল লাইন চালু, উপকূলীয় অঞ্চলে ভেড়িবাঁধ প্রস্তুতকরণ, প্রাকৃতিক বিপর্যয় মোকাবেলায় আরো আশ্রয়কেন্দ্র গড়ে তোলা, পর্যটন কেন্দ্র, সড়ক যোগাযোগ ব্যবস্থাপনার উন্নতিকরণ, শিক্ষা, স্বাস্থ্য, ক্রীড়াসহ জীবনমান উন্নয়নকল্পে নানা প্রস্তাবনা তুলে ধরেন।

এমপি স্বপন তাঁর সংসদীয় এলাকার রাজনৈতিক ও সামাজিক প্রেক্ষাপটের ওপর নানা সমস্যা ও করণীয় বিষয়ে মতামত ব্যক্ত করেন।
এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল সমস্যা নিরসনে উদ্যোগী ভূমিকা নিবেন এমন আশ্বাস দেন বলে সংসদ সদস্য ফিরোজ আহম্মেদ স্বপন জানান।

সাক্ষাৎকালে সংসদ সদস্য ফিরোজ আহম্মেদ স্বপন সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সহ.সভাপতি দূরারোগ্য রোগে আক্রান্ত শেখ সাহিদ উদ্দীনের উন্নত চিকিৎসার জন্য দৃষ্টি আকর্ষণ করলে তার চিকিৎসা সহায়তা প্রদানের আশ্বাস প্রদান করেন প্রধানমন্ত্রী। একই সাথে প্রধানমন্ত্রী আজ.লীগ নেতা সাহিদ উদ্দীনের দ্রুত সুস্থতা কামনা করেন।