প্রেমিকার অভাব মেটাতে অদ্ভুত কাণ্ড চীনা যুবকের!

প্রেমিকা খুঁজে পেতে শেষ পর্যন্ত মেয়েদের কলেজের দিকেই হাঁটা দিলেন চীনের এক যুবক। খবর অনুযায়ী, চীনের জেজিয়াং প্রদেশের বাসিন্দা সেই যুবক সম্প্রতি চায়না উওমেন্স ইউনিভার্সিটিতে ভর্তি হওয়ার জন্য আবেদন করেন।

চায়না উওমেন্স ইউনিভার্সিটি চীনের প্রথম সারির একটি শিক্ষা প্রতিষ্ঠান। প্রতি বছর সেই বিশ্ববিদ্যালয়ে প্রায় ১,৫০০ জন ছাত্রী ভর্তি হন। পাশাপাশি সুযোগ দেওয়া হয় এক ছাত্রকেও। ছাত্রদের সেই কোটায় ভর্তি হওয়ার জন্য প্রতি বছরই প্রচুর আবেদনপত্র জমা পড়ে। বেশ কয়েকটি সাক্ষাৎকারের পরে পাশ করা একজন ছাত্রকেই পড়ার সুযোগ করে দেওয়া হয় ওই বিশ্ববিদ্যালয়ে।

চলতি বছরেও অন্য ছাত্রদের পাশাপাশি সংশ্লিষ্ট ছাত্রটিও ভর্তির আবেদন করেন। কিন্তু বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার জন্য যে সেই ছাত্র এমন দাবি করতে পারবে, তা ভেবেই অবাক হয়ে যাচ্ছেন অনেকে। তবে সেই ছাত্রের নাম ও পরিচয় জানা যায়নি।

বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য সেই সাক্ষাৎাকারে সেই যুবককে প্রশ্ন করা হয়েছিল, তিনি কেন ভর্তি হতে চান। তার উত্তরে বছর ১৮ বছরের সেই যুবক জানান, তার কোনও প্রেমিকা নেই। প্রেমিকা খোঁজার জন্যই তিনি নাকি এই বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার জন্য আবেদন করেন।

ইন্টারভিউ’র সেই সেকশনটি তিনি পাশ করে যান বলেই জানা গেছে। তবে ভর্তি হতে গেলে তাকে আরও বেশ কয়েকটি পরীক্ষা দিতে হবে।