প্রেমের ফাঁদে ফেলে দ্বিতীয় বিয়ে করতে এসে বর আটক

মানিকগঞ্জের সিংগাইরে প্রথম বিয়ে গোপন করে জনৈক অনার্স পড়ুয়া শিক্ষার্থীকে প্রেমের ফাঁদে ফেলে দ্বিতীয় বিয়ে করতে এসে আটক হলেন বর। শুক্রবার (২১ জুন) রাত ১০ টার দিকে উপজেলার ধল্লা ইউনিয়নের কামুড়া গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত বর সোমেল হোসেন মজুমদার (৪১) চাঁদপুর সদর উপজেলার মাদ্রাসা রোড এলাকার নেহাল হোসেন মজুমদারের ছেলে।
শনিবার (২২ জুন) দুপুরে ঘটনাস্থলে গিয়ে খোঁজ নিয়ে জানা গেছে,জনৈক অনার্স পড়ুয়া শিক্ষার্থী গত ৬ মাস আগে ঢাকার একটি অনলাইন শপিং সেন্টারে চাকুরির ইন্টারভিউ দিতে গিয়ে সোমেলের সঙ্গে পরিচয় হয়। পরবর্তীতে সোমেল মেয়েটিকে বিয়ে করার প্রস্তাব দেয় এবংইতালি নিয়ে যাওয়ার প্রলোভনে দেখায়। এতে রাজি হলে মেয়ের বাড়ি আসা যাওয়া শুরু করে। এরই মধ্যে শুক্রবার বিয়ের দিন ধার্য্য করে অনুষ্ঠান শুরু হয়।। বিকেলে ৪০ জন বর যাত্রী নিয়ে মেয়ের বাড়িতে আসার কথা থাকলেও রাত ১০ টার দিকে বর তার পরিবারের ৩ সদস্য নিয়ে বিয়ে করতে আসে। বিষয়টি কনে পক্ষের লোকজনের সন্দেহ হলে জিজ্ঞাসাবাদে প্রতারক সোমেল প্রথম বিয়ে ও প্রতারণার কথা স্বীকার করেন। পরে তাদেরকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।
এ ব্যাপারে সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.জিয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার সাথে জড়িত না থাকায় অপর দু’জনকে ছেড়ে দেয়া হয়েছে। বরের বিরুদ্ধে প্রতারণা মামলার প্রস্তুতি চলছে।