বগুড়ায় উদ্দেশ্যমুলক সংবাদ সম্মেলনের প্রতিবাদে শিবগঞ্জে পাল্টা সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

বগুড়ার শিবগঞ্জে সোনালী ব্যাংক সংলগ্ন শহীদ রনি চত্ত্বর এলাকায় বগুড়া প্রেস ক্লাবে উদ্দেশ্যমুলক সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে লিখত বক্তব্য পাঠ করেন উপজেলার মোকামতলা এলাকার মৃত দুলা সরদারের ছেলে টিসিবি ডিলার মোঃ আহসান হাবীব।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ১০ সেপ্টেম্বর ২০২৪ ইং তারিখে বগুড়া প্রেস ক্লাবে শিবগঞ্জের টিসিবি ডিলারদের নিয়ে যে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সে সংবাদ সম্মেলনে আমার নাম আহসান হাবীব হিসাবে ব্যবহার করা হয়েছে। উক্ত সংবাদ সম্মেলনে আমার নাম ব্যবহারের জন্য আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

প্রকৃত সত্য হচ্ছে উক্ত সংবাদ সম্মেলনের সাথে আমার কোন যোগাযোগ বা সম্পৃক্ততা নাই। আমাকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে একটি কু-চক্রি মহল আমার নাম ব্যবহার করে আমাকে ফাঁসানোর চেষ্টা করেছে। প্রকৃত পক্ষে আমি ঐ সংবাদ সম্মেলনের সাথে কোন ভাবেই যুক্ত নই।

আমি উক্ত সংবাদ সম্মেলনের তীব্র নিন্দা জ্ঞাপন ও প্রতিবাদ জানাচ্ছি। ভবিষ্যতে আমার নাম ব্যবহার করে আমাকে না জানিয়ে কেউ কোন বিভ্রান্তি মূলক তথ্য ছড়ালে তার বিরুদ্ধে কঠিন আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে বাধ্য থাকিবো।