বগুড়ায় স্থানীয় নির্বাচনে ভোটারদের আগ্রহ নেই- মেয়র বাদশা

বগুড়া জেলা বিএনপি’র সভাপতি ও বগুড়া পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশা বলেন, দখলদার আওয়ামী সরকারের অধীনে আসন্ন প্রতারণামূলক ডামি উপজেলা ও স্থানীয় সরকার নির্বাচনে বিএনপি অংশগ্রহন করবে না। আওয়ামী লীগের অধীনে নির্বাচন মানেই প্রহসনের নির্বাচন।

গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠিত না হওয়া পর্যন্ত বিএনপি কোন নির্বাচনে অংশগ্রহণ করবে না। স্থানীয় নির্বাচনে ভোটারদের কোন আগ্রহ নেই। সাধারণ জনগনকে ভোটদানে বিরত রাখার জন্য যা যা করনীয় বিএনপি তা করবে। কারণ জনগণ আমাদের সাথে রয়েছে। বিএনপির নেতারা তলে তলে কোন প্রার্থীর সাথে আঁতাত করলে কঠোর সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

তিনি আরও বলেন, শেখ হাসিনার দুঃশাসনে অবাধ, সুষ্ঠু নির্বাচন পরলোকে আর ভোটাররা নিজগৃহে পরবাসী হয়েছে। এদের আমলে কখনোই জাতীয় ও স্থানীয় সরকারের কোন নির্বাচন অবাধ ও সুষ্ঠু হয়নি। শিবগঞ্জ থানা ও পৌর বিএনপির যৌথ উদ্যোগে গতকাল শুক্রবার বিকালে সোনালী ব্যাংক চত্বরে আয়োজিত ভোট বর্জনের পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

থানা বিএনপির সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মীর শাহে আলমের সভাপতিত্বে পথ সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক বগুড়া সদর উপজেলা চেয়ারম্যান আলী আজগর তালুকদার হেনা।

থানা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পদাক এ্যাডঃ আব্দুল ওহাবের পরিচালনায় পথসভায় বক্তব্য রাখেন জেলা বিএনপি নেতা হামিদুল হক চৌধুরী হিরু, মাফতুন আহমেদ খান রুবেল, ডা. এম.আর ইসলাম স্বাধীন, শিবগঞ্জ থানা বিএনপি নেতা এসএম তাজুল ইসলাম, মাস্টার হারুন প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা ও পৌর বিএনপি নেতা বুলবুল ইসলাম, আব্দুল করিম, মাহমুদ হোসেন তৌফিক, তোফায়েল আহমেদ সাবু, আব্দুল ওয়ারেছ আকন্দ, আকবর আলী তালুকদার, তাহেরুল ইসলাম, ইদ্রিস আলী, মহিলা নেত্রী মিনেরা বেগম, যুবদল নেতা খালিদ হাসান আরমান, স্বেচ্ছাসেবক দল নেতা মাসুদ রানা, রায়হানুল হক রনি, শ্রমিক দল নেতা এম.আর মিজান, ছাত্রদল নেতা বিপুল রহমান, মাহদী হাসান তমাল, মীর মুন প্রমুখ।