বগুড়ার শিবগঞ্জে অপ-প্রচারের প্রতিবাদে শহিদুল ইসলামের সংবাদ সম্মেলন

বগুড়ার শিবগঞ্জ উপজেলার নাগরিক ঐক্যর আহŸায়ক ও আটমূল ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শহিদুল ইসলাম সোমবার (৮ জুলাই) বিকালে আটমূল বাজারে সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, সম্প্রতি আমাকে একটি মামলায় আটকের বিষয় সম্পর্কে বিভিন্ন সংবাদপত্রে ও সামাজিক যোগাযোগ মাধ্যমে অপ-প্রচার চালানো হয়।

তিনি একটি চিহ্নিত মহলকে মিথ্যাচার ছড়ানো থেকে বিরত থাকার জন্য আহŸান জানান। এসময় তিনি আরও বলেন, পুলিশ আমাকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে এটা সত্য। কিন্তু মামলাটি ইতিপূর্বে আপোষ মিমাংশা করা হয়েছে। আমি মানবপাচারের সাথে কোনদিনও জড়িত ছিলাম না। মূলত আমার জনপ্রিয়তায় ভীত হয়ে একটি মহল ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। আমি জনগণের ইচ্ছায় আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আটমূল ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে নির্বাচন করবো ইনশাআল্লাহ্।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন তার সহধর্মিনী লিপি বেগম, মোকাররম হোসেন খোকন, হারুনুর রশিদ, সবুজ মন্ডল, আব্দুর রাজ্জাক, হিরা, আলহাজ্ব দিলবর হোসেন মন্ডল, অমিত হাসান, আলহাজ্ব আহসান হাবীব, জাহিদুল ইসলাম, জুয়েল মন্ডল, লুৎফর রহমান, গাজিউল হক, সানোয়ার হোসেন, আব্দুল গফুর, তাফসির উদ্দীন, শেখ সরদার, জাহাঙ্গীর হোসেন, আব্দুল হাকিম প্রমূখ।