বগুড়ার শিবগঞ্জে আওয়ামীলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বগুড়ার শিবগঞ্জে নানা কর্মসূচির মধ্যে দিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৫তম প্লাটিনাম জয়ন্তী পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে রোববার (২৩ জুন) সকাল ৮টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, সাড়ে ৮ টায় শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ এবং বাদ জোহর বরকতিয়া মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

পরে বিকেল ৫ টায় উপজেলা সদরে বর্ণাঢ্য আনন্দ র‌্যালী বের করে উপজেলার আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, মহিলা আওয়ামীলীগসহ অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

র‌্যালী শেষে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তার সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় ২৭ জন ত্যাগী প্রবিণ নেতাকে বিশেষ সংবর্ধনা প্রদান করা হয়।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান মানিক, সহ-সভাপতি মারুফ রহমান মুঞ্জু, চেয়ারম্যান রেজাউল করিম চঞ্চল, সাংগঠনিক সম্পাদক চেয়ারম্যান মহিদুল ইসলাম, যুগ্ম সম্পাদক হাবিবুল আলম মাস্টার, দপ্তর সম্পাদক শাহাবুদ্দিন শিবলী, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক সোহেল রানা মিন্টু, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি চেয়ারম্যান আহসান হাবিব সবুজ, আটমুল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি চেয়ারম্যান বেলাল হোসেন, দেউলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি চেয়ারম্যান জাহিদুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি আবু রায়হানসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। সন্ধ্যায় ৭৫ পাউন্ড কেক কর্তন শেষে আতশবাজি ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।