বগুড়ার শিবগঞ্জে দলে ফিরতে বিএনপি নেতা সাকি’র সংবাদ সম্মেলন

বগুড়ার শিবগঞ্জে দলে ফিরতে অব্যাহতি পাওয়া বিএনপি নেতা এবিএম কামরুজ্জামান সাকি সংবাদ সম্মেলন করেছেন। বুধবার (৪ সেপ্টেম্বর) দুপুরে শিবগঞ্জ ইউনিয়নের গুজিয়া বন্দরে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে শিবগঞ্জ ইউনিয়ন বিএনপির সহ-সভাপতির পদ থেকে অব্যাহতি পাওয়া নেতা এবিএম কামরুজ্জামান সাকি বলেন শেখ হাসিনা সরকারের জলুম নির্যাতনের কারণে আমি বাংলাদেশ জাতীয়তাবাদী দলের শৃংখলা ভঙ্গ করিয়া উপজেলা নির্বাচনে হোন্ডা প্রতিকে অংশগ্রহণ করি।

যাহার প্রেক্ষিতে আমার এহেন পদস্থলনে থানা বিএনপি আমাকে দল থেকে সাময়িকভাবে অব্যহতি দেন। আমি আমার মনের অজান্তে আমার অনিচ্ছাকৃত ভুলের জন্য থানা বিএনপির সংগ্রামী সভাপতিসহ সকল পর্যায়ের নেত্রীবৃন্দের কাছে ক্ষমাপ্রার্থী এবং দৃঢ়চিত্রে আপনাদের সম্মুখে প্রতিজ্ঞা করছি যে, আমি বাকি জীবনে আর কোনদিন এহেন পদস্থলন বা

দলীয় শৃংখলা ভঙ্গের কোন কাজের সহিত জড়িত থাকিব না। আমি আপনাদের মাধ্যমে থানা বিএনপি নেত্রীবৃন্দের নিকট আমার বিনীত প্রার্থণা দীর্ঘ রাজনৈতিক জীবনের কথা সহানুভ‚তির সহিত সদয় বিবেচনা করিয়া আমার সকল অপরাধ ক্ষমা করিয়া দলীয় সকল প্রকার কর্মকান্ডে অংশগ্রহণে সুযোগদানে বিনীত প্রার্থনা জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন শিবগঞ্জ সদর ইউনিয়নের সাধারন সম্পাদক আবু সাঈদ, সাংগঠনিক সম্পাদক সিহাবুল আলম সুইট, বিএনপি নেতা শাহাদাৎ হোসেন, আব্দুল গফুর সরকার, আনছার আলী, দুলা মিয়া, মিঠু মিয়া, এটিএম হেলাল বাবলু, যুবদল নেতা সুজন, সাজু, স্বপন, আমির হোসেন প্রমুখ।