বঙ্গবন্ধুর সোনার বাংলা স্বপ্ন বাস্তবায়নে এগিয়ে যাচ্ছে দেশ : শহিদুজ্জামান সরকার এমপি

নওগাঁর পত্নীতলায় বিভিন্ন কর্মসূচির মাধ্যমে ১৫ আগষ্ট স্বাধীনতার মহান স্থপতি বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।

শোক দিবস উৎযাপন উপলক্ষ্যে পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারন, শহরের সরদার পাড়ায় অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ, দোয়া মুনাজাত, র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার লিটন সরকারের সভাপতিত্বে, আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আইন বিচার সংসদ বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি ও স্থানীয় সাংসদ শহিদুজ্জামান সরকার এমপি। এছাড়া বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল গাফফার।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলা স্বপ্ন বাস্তবায়নে এগিয়ে যাচ্ছে। তিনি নেতা-কর্মীদের সজাগ থেকে নিজেদের সুসংগঠিত করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন, পত্নীতলা থানা অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ্, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ (রাহাদ), মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কুবরা লিজা, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ,জেলা পরিষদের সাবেক সদস্য ফাতেমা জিন্নাহ ঝর্ণা, নজিপুর পৌর কমিটির সভাপতি শহিদুল আলম বেন্টু, আওয়ামী তৃনমূল নেতা কর্মী ও আওয়ামলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মী সহ সুধীজন প্রমুখ।