বদলগাছীতে চাঞ্চল্যকর হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

নওগাঁর বদলগাছীতে চাঞ্চল্যকর মাদ্রাসা ছাত্র সাকিব হত্যা মামলার প্রধান আসামি আকবর কে গ্রেপ্তার করেছে বদলগাছী থানা পুলিশ। দীর্ঘ ১০ মাস ২০ দিন পর আসামিকে গ্রেপ্তার করে পুলিশ। এ নিয়ে মামলার পাঁচ জন আসামিই গ্রেপ্তার হলো পুলিশের হাতে।

বৃহস্পতিবার (১৬ মে) আনুমানিক সন্ধা ৬ টায় গোপন সংবাদের ভিক্তিতে আকবর কে নিজ বাড়ী থেকে গ্রেপ্তার করে থানা পুলিশ। গ্রেপ্তারকৃত আসামি আকবর হোসেন উপজেলার জাইজাতা গ্রামের মো হেলাল হোসেনের ছেলে।

শুক্রবার সকালে বদলগাছী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো মাহবুবুর রহমান পিপিএম (সেবা) এমন তথ্য নিশ্চিত করেছেন।

থানা পুলিশ এবং মামলা সুত্রে জানা যায়, নিহত সাকিব হোসেন মহাদেবপুর উপজেলার ফতেপুর গ্রামের আলতাফ হোসেনের ছেলে। সাকিব ফতেপুর মাদ্রাসার অষ্টম শ্রেণীর ছাত্র ছিলেন। গত ১৯ শে জুন সাকিব ভ্যান নিয়ে বাহিরে যায়। বাড়িতে ফিরে না আসলে পরিবার থানায় জিডি করে। তার এক সপ্তাহ পর মাতাজিহাট রোডে গাবনা ভুবন ব্রিজের নিচে স্থানীয়রা একটি লাশ দেখতে পায়। পরে থানায় জানালে,থানা পুলিশ লাশ উদ্ধার করে। পরিবার লাশের পরিচয় সনাক্ত করে থানায় এজাহার দাখিল করলে ২৪ ঘন্টার মধ্যে থানা পুলিশ সাকিব হত্যার রহস্য উদঘাটন সহ হত্যায় জড়িত ৪ জনকে গ্রেপ্তার করে।

ছিনতাই এর উদ্দেশ্যে ঐ ছাত্রকে হত্যা করা হয়েছে বলেও তারা জানান। মামলার প্রধান আসামি দীর্ঘ দিন দেশের বিভিন্ন জায়গায় পালিয়ে থাকে। ফলে আদালত ঐ আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে। তথ্য প্রযুক্তি এবং গোপন সংবাদের ভিক্তিতে গত কাল সন্ধায় জানা যায় আসামি আকবর নিজ বাড়িতে অবস্থান করছে।তাৎক্ষণিক ভাবে মামলার প্রধান আসামি কে গ্রেপ্তার করতে সক্ষয় হয় থানা পুলিশ।