বন্যার্তদের মাঝে ময়মনসিংহ রোভার স্কাউটের ত্রাণ বিতরণ

ফেনীর ফুলগাজী থানার মুন্সীরহাট বন্যাদুর্গত এলাকায় বাংলাদেশ স্কাউটস ময়মনসিংহ জেলা রোভার এর পক্ষ ত্রাণ বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) ওই এলাকার বন্যার্ত ২০০টি পরিবারের মাঝে ত্রাণ হিসেবে চাল, ডাল, আলু, তেল, লবণ বিতরণ করা হয়।

এ ছাড়াও বন্যার্তদের বিনামূল্যে চিকিৎসা প্রদান করা হয় ও বিনামূল্যের ঔষধ বিতরণ করা হয়েছে। ত্রাণ বিতরণ ও চিকিৎসাসেবায় সহযোগিতা করেন গৌরীপুর চন্দপাড়া মুক্ত স্কাউট গ্রুপ স্কাউটার রফিকুল ইসলাম ওপেন স্কাউট, আনন্দ মোহন কলেজ রোভার স্কাউট গ্রুপ ও ময়মনসিংহ ইঞ্জিনিয়ারিং রোভার স্কাউট গ্রুপ।

ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা রোভার স্কাউট লিডার মোঃ সাইফুল ইসলাম, চন্দপাড়া মুক্ত স্কাউট গ্রুপের উপদেষ্টা বরুণ চন্দ্র দাস, সম্পাদক ও এ.এল.টি বিদ্যুৎ কুমার নন্দী, সহকারী কমিশনার (সমাজ উন্নয়ন ও স্বাস্থ্য) পি.আর.এস মোঃ রেজাউল করিম, ইউনিট লিডার মোঃ বাদশাহ মিয়া, স্কাউটার রফিকুল ইসলাম ওপেন স্কাউট গ্রুপের ইউনিট লিডার মোঃ আবু আল সাইদ সিফাত, চন্দ পাড়া মুক্ত স্কাউট গ্রুপের সিনিয়র রোভার মেট মোঃ তরিকুল ইসলাম, রোভার মেট মুনতাসির রহমান মাসুক, রোভার মিজানুল ইসলাম মারুফ, সিনিয়র উপদল নেতা পার্থ চন্দ্র দেবনাথ, আনন্দ মোহন কলেজ রোভার স্কাউট গ্রুপের সাবেক সিনিয়র রোভার মেট নুর মোহাম্মদ নোমান, বিল্লাল হোসেন লাবিব, আবিদ রহমান ও ময়মনসিংহ ইঞ্জিনিয়ারিং কলেজ রোভার স্কাউট গ্রুপের রাইসুল ইসলাম শান্ত।

চন্দপাড়া মুক্ত স্কাউট গ্রুপের সিনিয়র রোভার মেট মোঃ তরিকুল ইসলাম বলেন, মানবিক সাহায্য ও স্বল্প পরিসরে বিনামূল্যে চিকিৎসাসেবার মাধ্যমে আমরা ক্ষুদ্র পরিসরে বানভাসী মানুষের পাশে দাঁড়াতে পেরে গর্ববোধ করছি। বন্যা দুর্গত এলাকার অসহায় মানুষদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে সমাজের বিত্তবানদের প্রতি আহবাণ জানান তিনি।