বরিশালে আসছেন পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম এমপি

আগামী (১৫ জুন) শনিবার দুপুরে বরিশালে আসছেন পানিসম্পদ প্রতিমন্ত্রী ও বরিশাল জেলা আওয়ামী লীগ এর সহ-সভাপতি কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি।

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও বরিশাল সদর ৫ আসনের বারবার নির্বাচিত সংসদ সদস্য কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি,১৫ জুন শনিবার থেকে (১৮ জুন) মঙ্গলবার পর্যন্ত বরিশাল জেলা সফর করবেন।

পানিসম্পদ প্রতিমন্ত্রী’র একান্ত সচিব (উপসচিব) নূর আলম ১৩ জুন বৃহস্পতিবার সাক্ষরিত প্রতিমন্ত্রীর সরকারি সফরসূচি থেকে এ বিষয় নিশ্চিত হওয়া গেছে।

জানা গেছে, পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি (১৫ জুন) শনিবার সকাল ১০ টায় ঢাকা থেকে বরিশালের উদ্দেশ্য ঢাকা ত্যাগ করবেন এবং দুপুর ১টা ৩০ মিনিটের সময় বরিশাল সার্কিট হাউসে এসে উপস্থিত থাকবেন।

এরপর তিনি স্থানীয় ভাবে আয়োজিত বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন।১৬ জুন রবিবার পানিউন্নয়ন বোর্ডের বাস্তবায়নাধীন বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন এবং স্থানীয়ভাবে আয়োজিত বিভিন্ন অনুষ্ঠানে যোগদান করবেন। এরপর ১৭ জুন সোমবার সকাল ৮ টায় বরিশাল ঈদগাহ মাঠে পবিত্র ঈদুল আজহা’র জামাতে অংশগ্রহণ এবং নামাজ শেষে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সুধীজনের সাথে ঈদের শুভেচ্ছা ও মতবিনিময় করবেন।

এরপর পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক এমপি ১৮ জুন মঙ্গলবার সকাল ১০ টায় বরিশাল ত্যাগ করে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা করবেন।