বাঁচতে চায় কিশোরগঞ্জের ক্যান্সার আক্রান্ত তারাবানু

প্রথমে ছিল টিউমার আস্তে আস্তে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে শয্যাশায়ী তারাবানু ; বাঁচার আকুতি তার। কিন্তু অর্থের অভাবে চিকিৎসা করাতে পারছেন না তার গরিব স্বামী নাজিমুদ্দিন মিয়া।

জানা যায়, ব্রম্মপুত্রের কড়াল গ্রাসে সহায়সম্বল বলতে ভিটে বাড়ীটুকু বিলিন অবশেষে নদের ওপারে ধুধু বালুচরে পরের এক টুকরো জমিতে জনমানবহীন যায়গায় বসবাস শুরু করেন নাজিমুদ্দিন ও তারাবানু দম্পতি। কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার সাহেবের চর গ্রামের বাসিন্দা তারা।

প্রায় ১ বছর ধরে টিউমার জটিলতায় ভুগছেন তারাবানু চিকিৎসার অভাবে টিউমার থেকে মরণব্যাধি ক্যানসারে রুপান্তরিত হয়েছে। দু বেলা দুমুঠো ভাত জোগার করা নাজিমুদ্দিনের জন্য কষ্টকর, কিভাবে করবেন স্ত্রীর চিকিৎসা! স্ত্রীর সেবা এবং সংসারের কাজকর্ম তার নিজেকেই করতে হয়।

তার স্বামী নাজিমুদ্দিন জানান, ধারদেনা করে এতদিন কোনোভাবে চিকিৎসার খরচ মিটিয়েছেন। এখন তিনি অসহায় হয়ে পড়েছেন। আর চিকিৎসার ব্যয়ভার বহন করা পরিবারের পক্ষে সম্ভব হচ্ছে না। ডাক্তার জানিয়েছেন, উন্নত চিকিৎসায় তিনি সুস্থ হয়ে উঠতে পারেন। চিকিৎসার জন্য তার আর্থিক সাহায্যের প্রয়োজন সমাজের বিত্তশালী ও দানশীল ব্যক্তিদের কাছে আর্থিক সাহায্য চেয়েছেন নাজিমুদ্দিন। একটু সহযোগিতায় তারাবানু ফিরে পেতে পারেন সুন্দর সুখের জীবন।

নাজিমুদ্দিন ও তারাবানু দম্পতির সাথে যোগাযোগের নাম্বার : 01933593606