বাগেরহাটের শরণখোলায় নারকেল গাছের পাতা কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে ১জনের মৃত্যু

বাগেরহাটের শরণখোলার উপজেলায় উত্তর কদমতলা গ্রামের নারিকেল গাছ পরিষ্কার করতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে হত দরিদ্র হাফেজ আকন (৫০) নামের এক জনের মৃত্যু হয়েছে। পার্শ্ববর্তী গ্রামের এ ঘটনা ঘটে। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে বিদ্যুতায়িত হয়ে মৃত্যুর পর নারকেল গাছে তার লাশ আটকে ছিল।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে হাফেজ আকনের মরদেহ উদ্ধার করে। উপজেলার রাজেশ্বর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

হাফেজ আকনের স্বজনরা জানান, রাজেশ্বর গ্রামের বিরান কুলুর বাড়িতে নারিকেল গাছে অধিক ফলনের লক্ষ্যে অতিরিক্ত পাতা কাটতে ওঠেন হাফেজ আকন। এ সময় পাশ দিয়ে যাওয়া পল্লী বিদ্যুতের তার থাকায় নারিকেল গাছ বিদ্যুতায়িত হয়ে জড়িয়ে যান হাফেজ আকন। এতে তার মৃত্যু হয়। মৃত্যুর পর নারকেল গাছে ঝুলতে ছিল তার মরদেহ। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন শরণখোলা থানা পুলিশের অফিসার ইনচার্জ মোঃ ইকরাম হোসেন ও অফিসার ইনচার্জ (তদন্ত) সুব্রত কুমার সরকার। লাশ উদ্ধার করে শরণখোলা থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হবে বলে জানিয়েছেন।