বিএনপি‘র নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি ও সন্ত্রাসী করলে কাউকে ছাড় নয়- ব্যারিস্টার কায়সার কামাল

বিএনপি‘র নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকান্ড করলে কাউকে ছাড় দেয়া হবেনা এমন হুসিয়ারী উচ্চারন করে বক্তব্য দিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল(বিএনপি)কেন্দ্রিয় কমিটির আইন বিষয়ক সম্পাদক ও জাতীয়তাবাদী আইজীবী ফোরামের মহাসচিব ব্যারিস্টার কায়সার কামাল। ১৫সেপ্টেম্বর রবিবার দুপুরে বৈষম্যবিরোধী ছাত্র গণঅভ্যুত্থানে দুর্গাপুরের শহীদদের স্মরণে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এ উপলক্ষে নেত্রকোনার দুর্গাপুর উপজেলা ও পৌর বিএনপি আয়োজিত আলোচনা সভায় উপজেলা বিএনপি‘র সভাপতি জহিরুল আলম ভুইয়া এর সভাপতিত্বে, পৌর বিএনপি‘র আহবায়ক আতাউর রহমান ফরিদ এর স ালনায়, দুর্গাপুর শহীদ ওমর ফারুক, মাসুম বিল্লাহ, জাকির হোসেন ও সাইফুল ইসলাম সহ ছাত্র আন্দোলনে নিহত সকল শহীদদের স্মরণে ১মিনিট নীরবতা পালন শেষে প্রধান অতিথি‘র বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় আইন বিষয়ক সম্পাদক ও জাতীয়তাবাদী আইজীবী ফোরামের মহাসচিব ব্যারিস্টার কায়সার কামাল।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন নেত্রকোনা জেলা বিএনপি‘র সাবেক সহ:সভাপতি ঈমাম হাসান আবুচান। অন্যদের মধ্যে আলোচনা করেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুর্গাপুর উপজেলার নেতা রাতুল খান রুদ্র, রাসেল মিয়া, রেদোয়ান আহমেদ, তাজনীন জাহান পুন্য ও শহিদ পরিবারের সদস্যবৃন্দ।

প্রধান অতিথি বলেন, ফ্যাসিস্ট আওয়ামীলীগ সরকার ক্ষমতায় টিকে থাকার জন্য দেশের রাজনীতি ও অর্থনীতির মেরুদন্ড ভেঙ্গে দিয়েছেন। লুটপাটের নামে ভুয়া মেঘাপ্রকল্পে নামে হাজার হাজার কোটি টাকা লুটকরে বিদেশে পাচার করেছেন। দেশের আইনশৃঙ্খলা বাহিনীকে দলীয় ক্যাডার বাহিনীতে পরিনত করেছেন। বিএনপি সহ দেশের সকল গণতান্ত্রিক দলের নেতা-কর্মীকে গুম করে আয়না ঘরে আটকে রেখেছেন।

বিগত দিনে মানুষ ভোটাধিকার প্রয়োগ করতে পারেনি, আন্দোলনে নিহত শহীদদের বিনিময়ে আমরা তা ফিরে পেয়েছি। গণঅভ্যুত্থানে নিহত সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করছি।

আলোচনা শেষে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে দুর্গাপুর উপজেলা থেকে নিহত শহীদ মাসুম বিল্লাহ, ওমর ফারুক, জাকির হোসেন ও সাইফুল ইসলাম এর পরিবারকে ব্যারিস্টার কায়সার কামাল তার ব্যক্তিগত তহবিল থেকে আর্থিক সহায়তা প্রদান করেন।