বিএনপির বিরুদ্ধে ১৪ কোটি টাকা চাঁদাবাবাজির অভিযোগ মিথ্যা দাবি করে সংবাদ সম্মেলন

পটুয়াখালীর কলাপাড়ায় উপজেলা বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে প্রকাশ্য জনসভায় বিভিন্ন সেক্টর থেকে ১৪ কোটি টাকা চাঁদাবাজির অভিযোগ তুলে ইসলামী আন্দোলন বাংলাদেশ’র নেতাদের দেওয়া বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) বেলা সাড়ে ১১ টায় কলাপাড়া প্রেসক্লাবে উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের আয়োজনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উপজেলা বিএনপির সভাপতি হাজী হুমায়ুন সিকদার বলেন, আমাদের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে মুফতি হাবিবুর রহমান কাল্পনিক কাহিনী সাজিয়ে যে বক্তব্য দিয়েছেন তা মনগড়া, মিথ্যা ও বানোয়াট। এসব বক্তব্যের সুনির্দিষ্ট তথ্য প্রমাণ আগামী সাত দিনের মধ্যে সাংবাদিকদের মাধ্যমে মানুষের কাছে তুলে ধরার আহ্বান জানান। নইলে কিংবা ব্যর্থ হলে সাংগঠনিক সিদ্ধান্ত অনুযায়ী আইনগত ব্যবস্থা গ্রহণ করার কথা বলেন তিনি। এসময় মুফতি হাবিবুর রহমানের বিরুদ্ধে বিভিন্ন নিরীহ লোকজনের থেকে চেক জমা দিয়ে নগদ অর্থ আত্মসাৎ করার পাল্টা অভিযোগ করেন তিনি ।

তিনি আরও বলেন, ৬ আগস্ট থেকে বিএনপি নেতৃবৃন্দ জনতার উদ্যোগে কলাপাড়া পৌরসভা বাসস্ট্যান্ড, মোটরসাইকেল স্ট্যান্ড, পায়রা বন্দরসহ সকল ঘাঁট সমূহ দখলবাজ ও চাঁদাবাজ মুক্ত করা হয়েছে।

সংবাদ সম্মেলনে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাফিজুর রহমান চুন্নু, বিএনপি নেতা মিজানুর রহমান টুটু বিশ্বাস, উপজেলা যুবদলের সভাপতি, গাজী মো. ফারুক, সাধারণ সম্পাদক মুসা তাওহীদ নান্নু মুন্সি, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান কাজল তালুকদার, সেলিম সিকদার উপস্থিত ছিলেন।