বিএনপি একটি সুসংগঠিত দল, অভিশপ্ত আ.লীগ অফিসে বিএনপি’র কার্যক্রম চলতে পারেনা -বিএনপি নেতা

“বিএনপি একটি সুসংগঠিত দল, অভিশপ্ত আ.লীগ অফিসে বিএনপি’র কোন কার্যক্রম চলতে পারেনা” বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি’র) বেলকুচি উপজেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক মন্ডল।

বৃহস্পতিবার (১৫ আগষ্ট) সকালে বেলকুচি প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সন্মেলনে তিনি তার লিখিত বক্তব্য পাঠকালে এমন মন্তব্য করেন। তিনি আরও বলেন, গত ৫ আগষ্ট সৈরাচারী হাসিনা সরকারকে ছাত্র জনতা ও বিএনপি’র নেতাকর্মীরা আন্দোলনের মাধ্যমে উৎখাত করে উপজেলা আওয়ামীলীগের কার্যালয় জ্বালাও পোড়াও কর্মকান্ডের মাধ্যমে দখল করে।

এই দখলের সাথে আমি কখনোই জড়িত ছিলাম না। আওয়ামী লীগের নেতাকর্মীরা ওই অফিস থেকে দীর্ঘ ১৫ বছর সাধারণ মানুষকে নির্যাতনসহ নানা ধরনের পাপের কার্যক্রম পরিচালনা করে আসছে। আমি কেন ওই পাপের ফসল দখল করবো? রাজ্জাক মন্ডল আরও বলেন, আমি বা আমার কোন নেতাকর্মী ওই পাপের জায়গা দখলের সাথে কখনও জড়িত ছিলাম না।

কতিপয় অসাধু নেতাকর্মী সাংবাদিকদের ভূল তথ্য দিয়ে আমার বিরুদ্ধে অসত্য তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করিয়েছেন। আমি উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে যে জায়গাটি দখল করে আওয়ামী লীগ কার্যালয় নির্মাণ করা হয়েছে তা আমার পৈত্রিক সম্পত্তি। যার বৈধ কাগজপত্র ও প্রামানাধি আমার নিকট রয়েছে।

আমি আমার সম্পত্তি বুঝে পেতে উপস্থিত সাংবাদিকবৃন্দ সহ ভূমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি। সংবাদ সন্মেলনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি’র) কেন্দ্রীয় তাঁতী দলের যুগ্ম আহবায়ক গোলাম মওলা খাঁন বাবলু, উপজেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক আব্দুল মান্নান সরকার, পৌর বিএনপি’র যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম শফি, সাবেক পৌর বিএনপি’র যুগ্ম আহবায়ক হেলাল উদ্দিন প্রামানিকসহ আরও অন্যান্য নেতৃবৃন্দগণ এসময় উপস্থিত ছিলেন।