আবুল হাসানাত আবদুল্লাহ্

বিএনপি-জামায়াত জনগণকে ভোটদানে বাধা প্রদান করে দেশের গণতান্ত্রিক শাসনব্যবস্থা নস্যাৎ করতে চায়

পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহ্বায়ক (মন্ত্রী পদমর্যাদা) আবুল হাসানাত আবদুল্লাহ্ বলেছেন, বিএনপি-জামায়াত জোট লিফলেট বিতরণের নামে জনগণকে ভোটদানে বাধা প্রদান করে দেশের গণতান্ত্রিক শাসনব্যবস্থা নস্যাৎ করতে চায়। তিনি আগৈলঝাড়া ও গৌরনদী উপজেলার সর্বস্তরের ভোটারদের ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

আবুল হাসানাত আবদুল্লাহ্ আজ বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলার গৈলা ইউনিয়ন এলাকায় গণসংযোগকালে এসব কথা বলেন। এসময় জেলা ও উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আবুল হাসনাত আবদুল্লাহ্ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি নিরাপদ, সুখী, সুন্দর, উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ গড়তে হলে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তিনি বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমরা অর্জন করেছি স্বাধীন সার্বভৌম বাংলাদেশ। তিনি বলেন, নৌকা মার্কায় ভোট দিয়ে দুর্নীতি, সন্ত্রাস, মাদক ও জঙ্গিবাদ সম্পূর্ণ নির্মূলের মাধ্যমে শোষণমুক্ত সমাজ প্রতিষ্ঠার লক্ষ্যে সকলকে একযোগে কাজ করতে হবে।

জনাব আবুল হাসানাত আবদুল্লাহ্ আরো বলেন, দেশের অগ্রযাত্রাকে বেগবান করতে মুক্তিযুদ্ধের চেতনা আর জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে নিতে দেশের সকলের সহায়ক ভূমিকা অপরিহার্য। এতে করে আমরা আত্মনির্ভরশীল বঙ্গবন্ধুর সমৃদ্ধ সোনার বাংলা গড়তে সক্ষম হবো। তিনি বলেন বিএনপি-জামায়াত জোট অসহযোগ আন্দোলনের নামে দেশকে পিছনের দিকে ঠেলে দিতে চায়। তিনি এসব অশুভ শক্তির বিরুদ্ধে দেশের সর্বস্তরের মানুষকে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান।