বীরগঞ্জে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে দিনাজপুরের বীরগঞ্জে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

পৌর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে মঙ্গলবার সকাল ১১টায় শালবন কমিউনিটি সেন্টার হতে একটি বিশাল মিছিল পৌরশহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বিজয় চত্ত¡রে একটি সমাবেশ অনুষ্ঠিত হয়।

পৌর যুবদলের ভারপ্রাপ্ত আহবায়ক মোঃ মাসুদ আলীর সভাপতিত্বে আলোচনা সভায় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব জাকির হোসেন ধলু, সাবেক সভাপতি আলহাজ্ব আব্দুর রহিম প্রধান, সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ কবিরুল ইসলাম, কৃষক দলের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আব্দুল লতিফ, পৌর বিএনপির সহ-সভাপতি আলহাজ্ব শমশের আলী, মোঃ হাবিবুর রহমান হাবলু, যুগ্ন সাধারণ সম্পাদক লিটন দত্ত, জেলা যুদলের সদস্য মোঃ আক্কাছ আলী,উপজেলা যুবদলের আহবায়ক মোঃ আসাদুল ইসলাম দুলাল, পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব সুজন আলীসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

সমাবেশে বক্তারা বলেন, স্বৈরাচারী শেখ হাসিনার মামলা হামলায় বিএনপির শত শত নেতাকর্মী সর্বশান্ত হয়েছে। সে সময় গুম খুনের শিকার যে সব পরিবার তারা এখনও আতংকে দিন কাটাচ্ছে। এই হায়নার হাত থেকে ছাত্র জনতা কেউ রেহাই পায়নি। ছাত্র-জনতার রক্তের বিনিময়ে আমরা এই স্বৈরাচারের হাত থেকে মুক্তি পেয়েছি। কিন্তু শেখ হাসিনা পালিয়ে গিয়ে ভারতে বসে বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে। তাই তাকে দেশে ফিরিয়ে এনে গণহত্যা ও নির্যাতনে হাসিনাসহ তার দোসরদের বিচার করতে হবে।