বেগম খালেদা জিয়ার সুস্থতা ও শহীদ ছাত্রজনতার রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল

সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৮০ তম জন্মদিন উপলক্ষে সুস্থতা ও দীর্ঘায়ু কামনা এবং বৈষম্যবিরোধী গণআন্দোলনে শহীদ ছাত্রজনতার জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২১ আগস্ট) বাদ আসর মোহাম্মদপুর বছিলায় এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে বেগম খালেদা জিয়ার সুস্থতা ও বৈষম্যবিরোধী গণ আন্দোলনকে কেন্দ্র করে সকল ছাত্রজনতার রুহের মাগফেরাত কামনা করে তাদের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন এবং যারা নিহত হয়েছেন তাদেরকে শহীদী মর্যাদা দান করতে মহান আল্লাহ রাব্বুল আল আমিনের কাছে দোয়া করা হয়।

অনুষ্ঠানে ঢাকা মহানগর উত্তর বিএনপির সাবেক যুগ্ম আহবায়কও ওয়ার্ড কমিশনার আতিকুল ইসলাম মতিনের রুহের মাগফেরাত কামনা করা হয়।

বিএনপি নেতা মোঃ আব্দুল হাকিমের সভাপতিত্বে দোয়া ও মিলাদ মাহফিলে মোহাম্মদপুর থানা বিএনপির আহবায়ক শুক্কুর মাহমুদ,ঢাকা মহানগর উত্তর মহিলা দলের সাধারণ সম্পাদক এ্যাড. রুনা লায়লা, মোহাম্মদপুর থানা বিএনপির যুগ্ম আহবায়ক এ্যাড. সারোয়ার হোসেন সাকিফ,মোহাম্মদপুর থানা বিএনপির অন্যতম যুগ্ম আহ্বায়ক জনতার কাউন্সিলর এম এস আহমাদ আলী, মোহাম্মদপুর থানা বিএনপির সাবেক সহ সভাপতি শাহজাহান চৌধুরী,মোহাম্মদপুর থানা বিএনপির সদস্য রাকিবুল ইসলাম রাকিব,৩৩ নং ওয়ার্ড বিএনপির সিনিয়র সহসভাপতি ওসমান গণি সেন্টু, সহসভাপতি কফিল উদ্দিন কফিল, ছাত্র বিষয়ক সম্পাদক মিনহাজুল ইসলাম, সমাজকল্যান সম্পাদক রজ্জব আলী সুমন, ৩৩ নং ওয়ার্ড বিএনপির সাবেক সাধারন সম্পাদক শাওন আহম্মেদ স্বপনসহ প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।