বেলকুচিতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা গোল্ডকাপ কলেজ ও স্কুল ফুটবলের চুড়ান্ত পর্ব অনুষ্ঠিত

সিরাজগঞ্জের বেলকুচিতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা কলেজ গোল্ড কাপ ও প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট প্রতিযোগিতা-২০২৪ অনুষ্ঠিত।

বুধবার (১২ জুন) সকালে বেলকুচি সরকারি কলেজ চত্বরে বেলকুচি উপজেলা নির্বাহী কর্মকর্তা আফিয়া সুলতানা কেয়ার সভাপতিত্বে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা কলেজ গোল্ড কাপ ও প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট প্রতিযোগিতা-২০২৪ অনুষ্ঠিত হয়। উক্ত খেলায় নাগফাটা সরকারি প্রাথমিক বিদ্যালয় বিজয়ী হয় এবং ধুকুরিয়াবেড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় দ্বিতীয় স্থান অধীকার করেন।

পরে খেলায় অংশ গ্রহণকারী স্কুল, কলেজের খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেলকুচি উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম, ভাইস চেয়ারম্যান ফারুক সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা রাজিয়া মিলন, সহকারী কমিশনার (ভূমি) শিবানী সরকার, বেলকুচি সরকারি কলেজর অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান, বেলকুচি প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব গাজী সাইদুর রহমান, শিক্ষা কর্মকর্তা, সহকারী শিক্ষা কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠান প্রধানগণ, বিভিন্ন স্কুল ও কলেজের শিক্ষার্থীবৃন্দসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।