বেলকুচিতে রাষ্ট্রীয় মর্যাদায় বীরমুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন!

সিরাজগঞ্জের বেলকুচিতে সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ও সোনালী ব্যাংক সোহাগপুর শাখার ম্যানেজার আলহাজ্ব গাজী নজরুল ইসলাম (৭৫) এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে।

শুক্রবার (১২) জুলাই সন্ধ্যা ৭ ঘটিকায় তার নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন। (ইন্না-লিল্লাহ……. ইলাইহি রাজীউন। মৃত্যুকালে স্ত্রী, ৪ পূত্রসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল মমিন মন্ডল, উপজেলা চেয়ারম্যান,পৌর মেয়র, সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস, বেলকুচি প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব গাজী সাইদুর রহমান শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

শনিবার সকাল ৯ ঘটিকায় বেলকুচি উপজেলার চন্দনগাঁতী মাদ্রাসা ঈদগাহ মাঠে জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। এসময় বেলকুচি থানার ওসি তদন্ত আব্দুল বারিকের নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল রাষ্ট্রীয় মর্যাদায় তাকে গার্ড অব অনার প্রদান করেন।

জানাযা শেষে চন্দনগাঁতী কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়। জানাযায় বেলকুচি উপজেলা নির্বাহী কর্মকর্তা আফিয়া সুলতানা কেয়া, বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) তদন্ত আব্দুল বারিক, বিশিষ্ট মুক্তিযোদ্ধা গাজী সাইদুর রহমান, গাজী দেলখোশ আলী প্রামাণিক, গাজী আব্দুল হামিদ আকন্দ, গাজী আব্দুর রহমান, গাজী আব্দুল খালেকসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।