বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত সুজনের পরিবারের পাশে বিজিবি

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে অংশ নিয়ে নিহত হন লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার বড়খাতা ইউনিয়নের পশ্চিম সারডুবি গ্রামের শহিদুল ইসলামের পুত্র সুজন ইসলাম।এবার ও-ই নিহত পরিবারকে সহযোগিতা করলেন বিজিবি।

নিহত সুজনের পিতা শহিদুল ইসলামকে ব্যাটারি চালিত একটি ভ্যানগাড়ী, খাদ্য সামগ্রী ও হাঁসমুরগী দেয়া হয়েছে। এছাড়া আন্দোলনের সময় উপজেলার বুড়া সারডুবি গ্রামের ক্ষতিগ্রস্ত ১৭টি সংখ্যালঘু পরিবারের মাঝে গৃহনির্মাণ সামগ্রি, খাদ্য সামগ্রী, শিক্ষার্থীদের জন্য শিক্ষা সহায়ক সামগ্রি, স্কুল ব্যাগ, খাতা কলম ও পেন্সিল বক্সসেট বিতরণ করা হয়েছে।

তাদের বাড়ি বাড়ি গিয়ে বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি ছিলেন বিজিবির রংপুর সেক্টর কমান্ডার কর্নেল মামুনুর রশিদ পিএসসি। এসময় উপস্থিত ছিলেন তিস্তা ব্যাটালিয়ন (৬১ বিজিবি) এর অধিনায়ক লে. কর্নেল শেখ মোহাম্মদ মুজাহিদ মাসুম পিএসসিসহ বিজিবির অন্যান্য কর্মকর্তা ও বিভিন্ন মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

বিতরণকালে বিজিবির রংপুর সেক্টর কমান্ডার কর্নেল মামুনুর রশিদ বলেন, স্থানীয় জনগণের নিরাপত্তা ও আস্থার প্রতীক বিজিবি এমন সহায়তা অতীতর ন্যায় আগামীতেও অব্যাহত থাকবে। তিনি সীমান্তে যে কোন কার্যক্রমে বিজিবিকে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে তথ্য প্রদানে সকলের সহযোগিতা কামনা করেন।