ভারতে বিজেপির জনপ্রতিনিধিদের মারামারির ভিডিও ভাইরাল

ভারতের উত্তরপ্রদেশের শামলির একটি মিউনিসিপ্যাল কাউন্সিলের বৈঠক চলাকালে হঠাৎ মারামারিতে জড়িয়ে পড়েন সদস্যদের। এ সময় একে অপরকে ঘুষি ও লাথি মারতে থাকেন এসব নেতারা। একজন নিজেকে রক্ষার জন্য অন্য একজনের দিকে টেবিল ছুড়ে মারেন। ভিডিওতে আরেকজনকে চেয়ারের উপরে উঠে অন্যদের উপর ঝাঁপিয়ে পড়তেও দেখা যায়।
খবর এনডিটিভির।

শামলি পৌর পরিষদের বোর্ড মিটিং চলাকালীন পৌর চেয়ারম্যান অরবিন্দ সাঙ্গাল এবং বিধায়ক প্রসান চৌধুরীর উপস্থিতিতে এ মর্মান্তিক ঘটনা ঘটে। প্রসঙ্গত, তারা সবাই বিজেপি নেতা।

ভিডিওতে ধারণ করা এ ঝগড়া সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এবং বিরোধীরা নিন্দাও করেছে। উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব এক্স (প্রাক্তন টুইটার) এ ভিডিওটি শেয়ার করে ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টিকে (বিজেপি) কটাক্ষ করেছে।

সমাজবাদী পার্টির এ নেতা বলেন, এ ঘটনা শুধু স্থানীয় শাসনের অবস্থা নিয়েই প্রশ্ন তুলছে না, ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) মধ্যে উত্তেজনা ও বিভেদকেও তুলে ধরেছে।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডে বলছে, শামলিতে ৪ কোটি টাকার উন্নয়নমূলক প্রকল্প নিয়ে আলোচনার জন্য বৈঠকটি অনুষ্ঠিত হয়েছিল। এ উন্নয়নের কাজের দায়িত্ব কে নেবে সেই বিষয়ে আলোচনার সময়ই মূলত বিবাদ ও তর্ক শুরু হয়। এক পর্যায়ে তা হাতাহাতিতে গড়ায়।