ভিজিলেন্স টিম কর্তৃক সাতক্ষীরা পরিবহন কাউন্টারে মনিটারিং

সাতক্ষীরা জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও বিআরটিএ’র সমন্বয়ে গঠিত ভিজিলেন্স টিম কর্তৃক সাতক্ষীরার ঢাকা গামি সকল পরিবহন কাউন্টারে পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে সরকার নির্ধারিত ভাড়ার ব্যতীত অতিরিক্ত ভাড়া আদায় হচ্ছে কিনা, যাত্রীদের সাথে আচার-আচারণ ও ভালো ব্যবহার হচ্ছে কিনা মনিটারিং করা হয়েছে।

ভিজিলেন্স টিম কর্তৃক আজ বৃহস্পতিবার (১৩ জুন ‘২৪) সকালে শহরের সঙ্গীতা সিনেমা হলের সামনে অবস্থিত পরিবহন কাউন্টার গুলোতে ভাড়া সংক্রান্ত মনিটরিং করা হয়।

বিআরটিএ সাতক্ষীরা সার্কেলের সহকারী পরিচালক ইঞ্জিনিয়ার কে এম মাহবুব কবীর জানান, সাতক্ষীরায় পবিত্র ঈদ-উল-আযহা উৎযাপনের উপলক্ষ্যে নির্বিঘ্নে ও নিরাপদ ভাবে মানুষের ঘরে ফেরা ও চলাচলের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের আলোকে বিআরটিএ সদর কার্যালয়ের চেয়ারম্যান নুর মোহাম্মদ মজুমদারের নির্দেশনা।

সাতক্ষীরার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট বিষ্ণুপদ পাল ও বিআরটিএ খুলনা বিভাগীয় পরিচালক মোঃ জিয়াউর রহমানের তত্ত্বাবধানে ভিজিলেন্স টিম কর্তৃক পরিবহন কাউন্টার গুলোতে পুলিশ পরিদর্শক (ট্রাফিক) গৌরাঙ্গ বিআরটিএ সাতক্ষীরা সার্কেলের মোটরযান পরিদর্শক সজীব সরকার, মেকানিক্যাল এ্যাসিস্ট্যান্ট মোঃ ওবায়দুর রহমান সহ সঙ্গীয় ফোর্স নিয়ে সরকার নির্ধারিত ভাড়ার বাইরে অতিরিক্ত ভাড়া আদায় ও আগত যাত্রী সাধারণগনের সাথে ভালো আচরণ হচ্ছে কিনা এ সকল বিষয়ে মনিটারিং করা হয়।