ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাইকালে গ্রেফতার ৫

সাতক্ষীরায় অভিযান চালিয়ে পাটকেলঘাটা থানার বাইগুনি এলাকা থেকে প্রাইভেটকার, মোটরসাইকেলসহ ৫ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃতরা হলেন- মোস্তফা বিশ্বাস (৪৬), সুজন শীল (২৯),শরীফুল ইসলাম (৪২), মোশারফ হোসেন (৪০), মাহবুবুর রহমান (২৭)। তারা ঘটনার সময় ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাই এর চেষ্টা করছিল। তাদের বাড়ি যশোরের বিভিন্ন এলাকায়।

গ্রেফতারকৃতদের নিকট থেকে একটি পিস্তল, ১টি খেলনা পিস্তল, পিস্তলের কাভার ২টি, ১টি অকিটকি সেট, ২টি ডিবি পুলিশের কটি, ২টি হ্যান্ডকাপ, পুলিশ ফিল্ডক্যাপ ২টি, পুলিশ বেল্ট ১টি, পুলিশের ভুয়া আইডিকার্ড ১টি, মোবাইল ফোন ৪টি, হ্যান্ডব্যাগ ১টি, পিস্তল বাধার চেইন ১টি উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-৬ এর অধিনায়ক লে.কর্নেল মোস্তাক আহমেদ আজ শনিবার দুপুরে এক প্রেস বিফিংয়ে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে র‌্যাব-৬ এর সদস্যরা সাতক্ষীরা খুলনা সড়কের পাটকেলঘাটার থানার বাইগুনি নামক স্থানে ছিনতাই এর প্রস্তুতিকালে ৫ জনকে গ্রেফতার করে।

তিনি আরও জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবত প্রাইভেটকার ও মোটরসাইকেল যোগে ডিবি পুলিশের পোশাক ব্যবহার করে ও ডিবি পুলিশ পরিচয় দিয়ে ছিনতাই করে আসছিল। তারা দীর্ঘদিন ধরে নানা অপরাধের সাথে জড়িত বলে র‌্যাবের জিজ্ঞাসাবাদের স্বীকার করেছে।

গ্রেফতারকৃতদের পুলিশে সোপর্দ করা হয়েছে।