ভূরুঙ্গামারীতে জামায়াতে ইসলামীর বিজয় মিছিল

আওয়ামী দুঃশাসন ও শেখ হাসিনার পতনের দ্বিতীয় দিনে কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বিজয় মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী। এতে জামায়াতসহ বিভিন্ন শ্রেণি পেশার কয়েক হাজার মানুষ অংশ নেয়।

মঙ্গলবার (৬ আগস্ট ) দুপুর ২ টায় কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে একটি মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জামতলা মোড়ের উপজেলা গেটে এসে শেষ হয়। পরে দৈনিক সংগ্রামের ভূরুঙ্গামারী সংবাদদাতা মোঃ মনিরুজ্জামানের সঞ্চালনায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের ভূরুঙ্গামারী উপজেলা স্বমন্নয়ক মোঃ রোকনুজ্জামান, জামায়াতের সাবেক উপজেলা আমির মাওলানা মোঃ রুহুল আমিন হামিদী, জামায়াতের সাবেক কুড়িগ্রাম জেলা আমির অধ্যাপক আজিজুর রহমান সরকার, উপজেলা আমির আনোয়ার হোসেন প্রমুখ।

আলোচনায় বক্তারা বলেন এ দেশ আমাদের, এদেশে সংখ্যালঘুদের রক্ষার দায়িত্বও আমাদের। কোন সংখ্যা লঘুদের বাড়িতে যেন আক্রমণ না হয়, কেউ যেন সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টি করতে না পারে সে বিষয়ে আমাদের সতর্ক থাকতে হবে এবং শান্তি-শৃংখলা বজায় রাখার দায়িত্ব আমাদের। সর্বপরি এই বিজয় মুক্তিকামী ছাত্র-জনতার। এসময় উত্তেজিত জনতা শেখ হাহিনার নাম নিয়ে নানা স্লোগান দেন।