ভূরুঙ্গামারীতে নেশার টাকা না পেয়ে যুবকের আত্মহত্যা

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে নেশার টাকা না পেয়ে বাধন (২৩) নামের এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। শুক্রবার দুপুরে উপজেলার জয়মনিরহাট ইউনিয়নের বড় খাটামারি গ্রামের অষ্টমির ঘাট এলাকায় এই ঘটনা ঘটে। মৃত যুবক ওই গ্রামের মোজাফফর হোসেন এর ছেলে।

এলাকাবাসী সূত্রে জানাযায়, বাধন দীর্ঘদিন থেকে মাদকের নেশায় জড়িয়ে পড়ে। নিয়মিত সে মাদক সেবন করতো। মাদক থেকে দূরে রাখতে তার বাবা ও এলাকাবাসী অনেক চেষ্টা করার পরেও তাকে নেশা থেকে ফেরাতে পারেননি। শুক্রবার (২৮ জুন) সকালে বাড়িতে টাকা চায় বাধন। তার বাবা টাকা দিতে অস্বীকৃতি জানালে ঘরে ঢুকে গলায় রশি পেচিয়ে ফাঁস দেয় বাধন। পরে বাড়ির লোকজন রশি কেটে বাধনকে নামায়। পুনরায় দুপুরে নিজ ঘরের দরজা বন্ধ করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে বাধন। খবর পেয়ে ভূরুঙ্গামারী থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে দাফনের জন‍্য পরিবারের কাছে হস্তান্তর করে।

ঘটনাস্থল থেকে ভূরুঙ্গামারী থানার উপ-পরিদর্শক (এসআই) মামুনুর রহমান মামুন ঘটনার সত‍্যতা নিশ্চিত করে জানান, পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। থানায় একটি ইউডি মামলা হবে।