ভোলার বোরহানউদ্দিনে পুলিশের অভিযানে ইয়াবাসহ যুবক আটক

ভোলার বোরহানউদ্দিন থানার নবাগত অফিসার্স ইনচার্জ জাব্বারুল ইসলামের চৌকস নেতৃত্বে বোরহানউদ্দিনে বিপুল পরিমাণ ইয়াবাসহ মো. আওলাদ হোসেন ওরফে আলাউদ্দিন (৩৫) নামে একজনকে আটক করেছে পুলিশ। রোববার (১৪ জুলাই) ভোর ৪:৫০ ঘটিকায়, ভোলার বোরহানউদ্দিন উপজেলার হাকিমউদ্দিন চৌরাস্ত এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত আলাউদ্দিন ভোলার লালমোহন উপজেলার কালমা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের চরলক্ষ্মী গ্রামের মো. আজাহার মীরের ছেলে।

এ বিষয়ে রোববার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের হলরুমে এক সংবাদ সম্মেলনে ভোলার অতিরিক্ত পুলিশ সুপার মামুন অর রশিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পেরেছি ঢাকার সদরঘাট থেকে তাসরিফ-১৪ নামে একটি যাত্রীবাহী লঞ্চে এক ব্যক্তি ইয়াবাসহ হাকিমউদ্দিনে আসছেন। ওই সংবাদের ভিত্তিতে আজ ভোরের দিকে অভিযান পরিচালনা করেন বোরহানউদ্দিন থানার পুলিশ।

এ সময় লঞ্চ থেকে নেমে একটি অটোরিকশায় করে আসা আওলাদ হোসেন ওরফে আলাউদ্দিনকে তল্লাশি চালিয়ে তার কাছ থেকে ৯ হাজার ৮শ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ বিষয়ে বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জাব্বারুল ইসলাম সাংবাদিকদের জানান,আমরা গোপন সংবাদের ভিত্তিতে হাকিমদ্দিন লঞ্চ ঘাটে গতকাল থেকে অবস্থান করে, আজ ভোরে এস আই সিজার হোসেন, সঙ্গীয় এস আই হেলালুর রহমান এর টিম তাকে আটক করে, আটককে প্রাথমিক জিজ্ঞাসাবাদে দায় শিকার করেন। তার বিরুদ্ধে মাদক মামলা প্রক্রিয়াধীন।