মঠবাড়িয়ায় খাদ্য গুদাম পরিদর্শন করলেন এমপি শাহনেওয়াজ

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার খাদ্য গুদাম পরিদর্শন করলেন স্থানীয় সংসদ সদস্য শামীম শাহনেওয়াজ। ১০ জুলাই (বুধবার) সকাল ১১টার দিকে এ পরিদর্শন করেন তিনি। এ সময় মঠবাড়িয়া মহিউদ্দিন আহমেদ মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আজিম উল হক উপস্থিত ছিলেন।

জানা গেছে,খাদ্য গুদামটি পরিদর্শন শেষে সংসদ সদস্য সন্তোষ প্রকাশ করেন। তবে পরিদর্শন বইতে কী লিখেছেন তা জানা যায় নি।পরিদর্শনের সময় গোডাউনের কর্মচারীরা কিছু সমস্যার কথা তুলে ধরেন। এরমধ্যে রয়েছে গোডাউনের সীমানা প্রাচীরের মধ্যে থাকা ড্রেনগুলো সংস্কারের অভাবে জলাবদ্ধতা, কর্মকর্তা – কর্মচারী ও শ্রমিকদের খাবার পানির ব্যবস্থা না থাকা এবং লাইট ও রাতে শ্রমিকদের থাকার ব্যবস্থা না থাকা।

খাদ্য পরিদর্শক মোঃ মঞ্জুরুল আহসান জানান,পরিদর্শনের সময় খাদ্য গুদামে কর্মরত ৫ জন কর্মকর্তা – কর্মচারী ও ১৩ জন শ্রমিক উপস্থিত ছিলেন। পৌরসভা থেকে পানির লাইন না দেওয়ায় পানির সংকটের বিষয়টি আমরা সংসদ সদস্যের নিকট তুলে ধরেছি।

পৌর নির্বাহী কর্মকর্তা মোঃ হারুন অর রশীদ জানান,খাদ্য গুদামের বৈদ্যুতিক তারে ত্রুটি থাকার কারনে পানি সরবরাহ করা যাচ্ছে না। এ বিষয়ে তাদেরকে পৌর প্রশাসক বরাবর একটি আবেদন করতে বলা হয়েছে। তবে এখন পর্যন্ত কেউ আবেদন করেনি।