মঠবাড়িয়ায় নির্বাচন পরবর্তী সহিংসতা : হাতুড়ি পেটায় হাত ভেঙে গেছে কৃষকের

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় নির্বাচন পরবর্তী সহিংসতায় সিদ্দিকুর রহমান নামে এক কৃষকের হাত ভেঙে দিয়েছে প্রতিপক্ষরা।

ঘটনাটি ঘটেছে তুষখালী ইউনিয়নের ৬ নং ওয়ার্ড ছোট মাছুয়া এলাকায়। এ ঘটনায় মঙ্গলবার (১১ জুন) মঠবাড়িয়া থানায় একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে বলে জানা গেছে।

হামলার শিকার সিদ্দিকুর রহমান (৬২) ওই এলাকার মৃত মুজাহার আলী আকনের পুত্র। উপজেলা পরিষদ নির্বাচনে তিনি আনারস প্রতীকের প্রার্থী রিয়াজ উদ্দিন আহমেদের সমর্থক ছিলেন। অন্যদিকে হামলাকারীরা দোয়াত কলম প্রতীকের প্রার্থী বায়জিদ আহমেদ খানের সমর্থক ।

জানা গেছে,গত ৯ জুন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে বায়জিদ আহমেদ খান নির্বাচিত হওয়ার পর সিদ্দিকুর রহমান হামলার ভয়ে এলাকা ছেড়ে ওই দিন রাতে গা ঢাকা দিয়ে থাকেন।

সিদ্দিক পরদিন দুপুরে এলাকায় যেতে না যেতেই তার ওপর হামলা চালানো হয়। লোহার রডের আঘাতে একটি হাত ভেঙে যায়।শরীরের বিভিন্ন স্থানে হাতুড়ি পেটা করে পঙ্গু করে দেওয়া হয়। সংসারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তির এ অবস্থায় বর্তমানে পরিবারটি অসহায় হয়ে পড়েছে।

আহত সিদ্দিকের স্ত্রী জানান, ভোট গণনার পরপরই ২০/২৫ জন লোক আমাদের বাড়িতে৷ দেশীয় অস্ত্র নিয়ে অনধিকার প্রবেশ করে আমাদের গালাগালি শুরু করে।দরজা ভেঙে ঘরে উঠে আমার স্বামীকে খুঁজতে থাকে। তাকে না পেয়ে আমাদের টিনের ঘর কুপিয়ে খুন জখমের হুমকি দিয়ে তারা চলে যায়।

এ ব্যাপারে মঠবাড়িয়া থানার ওসি আতিকুজ্জামান জানান,লিখিত অভিযোগ পেয়েছি। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।