মদনে আওয়ামীলীগের ২ ইউপি চেয়ারম্যান নিয়মিত কাগজ কলমে অফিস করছে

নেত্রকোণা মদন উপজেলার মদন ইউনিয়ন ও তিয়শ্রী ইউনিয়নে গিয়ে দেখা যায়, ইউনিয়নের উদ্যোক্তাগন জন্ম নিবন্ধন ও নাগরিকত্ব সনদ যথারীতি পূর্বের চেয়ারম্যান দ্বারা স্বাক্ষর করে কাজকর্ম চালিয়ে যাচ্ছেন।

শনিবার (২৪ আগষ্ট) সকালে মদন ইউনিয়ন পরিষদে গেলে চেয়ারম্যান কক্ষ তালা বদ্ধ অবস্থায় দেখা যায়, মদন ইউপি উদ্যোক্তা মোঃ নুরুল আমিন সবুজ জানায় গত বৃহস্পতিবার অল্প সময়ের জন্য খায়রুল ইসলাম আকন্দ (চেয়ারম্যান) সাহেব অফিস করেছেন।

ইউপি সচিব স্বপন মিয়া জানান, চেয়ারম্যান সাহেব নিয়মিত সব কাজকর্ম চালিয়ে যাচ্ছেন। গত বৃহস্পতিবার ইউপি সকল সদস্যদের নিয়ে মাসিক সভা করেছেন।

মদন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খায়রুল ইসলাম জানান, আমি নিয়মিত জনগনের সেবা দিয়ে যাচ্ছি, প্রতিদিন অফিস করছি। আমার কোন সমস্যা হচ্ছে না। অপর দিকে উপজেলার তিয়শ্রী ইউনিয়ন পরিষদে গিয়ে দেখা যায় চেয়ারম্যান কক্ষ তালা বদ্ধ, ২য় তলায় উদ্যোক্তা বাবুল দাস অফিস করছে। তিনি বলেন, আমাদের চেয়ারম্যান স্যার নিয়মিত অফিসে সব কাজকর্ম চালিয়ে যাচ্ছেন। আমরা নিয়মিত জনগনের সেবা চালিয়ে যাচ্ছি।

তিয়শ্রী ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ মজিবর রহমান বলেন, আমি সাধারণ মানুষের ভোটে নির্বাচিত হয়েছি। তাই নিয়মিত ইউনিয়ন পরিষদের বসে কাজকর্ম করে যাচ্ছি। আপনি তো নৌকার মার্কা নিয়ে চেয়ারম্যান হয়েছেন? এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন প্রশাসনের পক্ষ থেকে এমন কোন বিধিনিষেধ আমার নিকট আসেনি। তাই আমি আমার কাজ চালিয়ে যাচ্ছি।