মদনে জমির ধান কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত-৪

নেত্রকোণার মদনে ধান কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে অন্তত ৪ জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে ।
জানা যায় ২৩ এপ্রিল সোমবার বিকালে উপজেলার তিয়শ্রী ইউনিয়নের দড়িবিন্নী গ্রামের মৃত আজিজুল হকের ছেলে জহিরুল ইসলামের সঙ্গে উপজেলার মাঘান ইউনিয়নের কাতলা গ্রামের মৃত সোনাফর মিয়ার ছেলে কাশেম তার দলবল নিয়ে জোরপূর্বক ভাবে তলার হাওড়ে জহিরুল ইসলামের প্রায় ৪০ কাঠা ফসলী জমির ধান কেটে নিয়ে আসতে চাইলে জহিরুল ইসলাম ও তার লোকজন বাধা দেয়।
এতে কাশেমের লোকজন ক্ষিপ্ত হইয়া দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে তাদের উপর হামলা চালায়। হামলায় আহত জহিরুল ইসলাম বাবলু (৬৫),  মাজহারুল হক মাজু (৬০) পিতা আজিজুল হক, পাপন মিয়া (৩৫) পিতা- হামিদুল হক, সাবেক মেম্বার লেকচু খা (৫০) পিতা- আব্দুল হেকিম খা।
ঘটনাস্থলে আহত হলে তাদের পরিবারের স্বজনরা তাদেরকে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে, কর্তব্যরত ডাক্তার লেকচু খার অবস্থা গুরুতর থাকায় তাকে উন্নন চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেলে প্রেরণ করেন, বাকিরা মদন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
কাশেম মিয়া বলেন, ধান কাটা নিয়ে সংঘর্ষের ঘটনা আমি কিছু জানি না। তবে এরা আমার ফসলী জমি জোর করে কেটে নিতে চাইলে আমার লোক সকল তাদেরকে বাধা দেয়।
মাঘান ইউপি চেয়ারম্যান মোঃ জহিরুল ইসলাম মাসুদ বলেন আমি পাশ^বর্তী গ্রামে মান্দারুয়া ছিলাম তবে ধান কাটা নিয়ে মারামাড়ির ঘটনা ঘটেছে তা শুনেছি, যদি কোন পক্ষ আমার কাছে আসে তাহলে আমি সালিশের ব্যবস্থা করব।
মদন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) জাহাঙ্গীর আলম খান, বলেন ধান কাটা নিয়ে মারামারি হয়েছে বলে শুনেছি। এসআই সামিউল তা তদন্ত করছেন। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।