মধুখালীতে দুই সহোদর ভাই হত্যায় জড়িতদের শাস্তির দাবিতে শেরপুরে বিক্ষোভ মিছিল

ফরিদপুরের মধুখালীতে দুই সহোদর হাফেজে কোরআন শ্রমিক হত্যার জড়িতদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এবং জাতিসংঘ কর্তৃক ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্রের স্বীকৃত প্রদানের দাবিতে বিক্ষোভ মিছিল করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ শেরপুর জেলা শাখা। শুক্রবার (৩ মে) বিকাল ৪টায় শেরপুর মাইসাহেবা মসজিদ সংলগ্ন কলেজ মোড়ে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

এ সময় হাফেজ মাওলানা আশেকে ইলাইহির সঞ্চালনায় বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ এর শেরপুর জেলা শাখার সভাপতি মাওলানা ফারুক আহম্মদ, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ শেরপুর জেলা শাখার সভাপতি আতাহারুল ইসলাম শাহীন, মুফতি ইসমাইল হোসেন জাফরী, মুফতি ফকর উদ্দিন রাজী, মুজাহিদ কমটির সাধারণ সম্পাদক মাওলানা মাইনুল ইসলাম। এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবি জানান বক্তারা

উল্লেখ্য যে, গত ১৮ এপ্রিল রাত ৮ টার দিকে ফরিদপুরের মধুখালীর ডুমাইন ইউনিয়নের পঞ্চপল্লীতে কালী মন্দিরে আগুন দেওয়ার সন্দেহে গুজব ছড়িয়ে দুই সহোদর শ্রমিক আশরাফুল খান (১৭) ও আরশাদুল খানকে (১৫) হত্যা করা হয়। গুরুতর জখম করা হয় আরও পাঁচজনকে। তারা সেখানে পঞ্চপল্লী প্রাথমিক বিদ্যালয়ের শৌচাগার নির্মাণে কাজ করছিলেন।