ময়মননিংহের গৌরীপুর পৌরসভায় নগর অঞ্চল উন্নয়ন প্রকল্পের মত-বিনিময় সভা অনুষ্ঠিত

ময়মনসিংহের গৌরীপুর পৌরসভা কর্তৃক প্রস্তাবিত ‘তৃতীয় নগর অঞ্চল উন্নয়ন প্রকল্প’র আওতায় চিহ্নিত উপ-প্রকল্পের পরিবেশ ও সামাজিক প্রভাব নির্ণয় এবং সম্ভাব্যতা যাচাই এর লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৪ জুলাই) দুপুরে গৌরীপুর পৌরসভার আয়োজনে পৌর মিলনায়তনে শহর সমন্বয় কমিটি (টিএলসিসি) এর সদস্যবৃন্দ ও সেকেন্ড সিটি রিজন ডেভেলপমেন্ট প্রজেক্ট (সিআরডিপি) টীমের যৌথ অংশগ্রহণে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এ মতবিনিময় সভায় গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম সভাপতিত্ব করেন।

তিনি এ সময় বলেন, আমি অত্যন্ত আনন্দিত আমাদের প্রস্তাবিত প্রকল্পটি হবে আশা রাখি। সরকারি প্রকল্প একটু সময় লাগতে পারে। আমি পৌরসভার মেয়র না থাকলেও এই প্রকল্পটি বাস্তবায়িত হবে।

গৌরীপুর পৌরসভার সহকারি প্রকৌশলী মদন মোহন দাসের সঞ্চালনায় বক্তব্য রাখেন পৌরসভার নির্বাহী প্রকৌশলী মীর মোশাররফ হোসেন, গৌরীপুর থানার অফিসার ইনচার্জ সুমন চন্দ্র রায়, সিআরডিপি’র শহর বিকাশ পরিকল্পনাকারী মনিজা বিশ^াস, সামাজিক সুরক্ষা বিশেষজ্ঞ মোঃ মামুন অর রশিদ, টিএলসিসি’র সদস্য গৌরীপুর ব্যবসায়িক ঐক্য পরিষদের সভাপতি মোঃ ইউসুফ আলী প্রমুখ।

রাস্তা-ঘাট, ব্রিজ নির্মাণ, পুকুর সংস্কার, খাল সংস্কার ও রাস্তা সম্প্রসারণসহ মোট ৭টি প্রকল্পের কাজ করা হবে বলে সভায় জানানো হয়।

সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ডা. হেলাল উদ্দিন আহমেদ, পৌরসভার প্যানেল মেয়র নাজিম উদ্দিন, দিলুয়ারা আক্তার, রোজীনা চৌধুরী মিতু, কাউন্সিলর আব্দুর রউফ মোস্তাকিম, মোঃ মাসুদ মিয়া রতন, মোঃ নূরুল ইসলাম, জিয়াউর রহমান, মোঃ সাদেকুর রহমান, মোঃ আলী আহাম্মদ ও নারী কাউন্সিলর সালেহা খাতুন প্রমুখ।