ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের ইউএনও সারমিনা সাত্তার নতুনের সাথে মতবিনিময়

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সারমিনা সাত্তার নতুন যোগদান করায় সাংবাদিকদের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।গত বৃহস্পতিবার (৬ জুন) উপজেলা পরিষদ হল রুমে শুভেচ্ছা ও মতবিনিময় সভায় ইউএনও সারমিনা সাত্তার গুরুত্বপূর্ণ বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন।

উপজেলা প্রশাসনের আয়োজনে মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার সারমিনা সাত্তার। সভায় উপজেলার আইন শৃঙ্খলা, উন্নয়ন ও প্রশাসনকে গতিশীল করতে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন ইউএনও সারমিনা সাত্তার।মতবিনিময় সভায় ঈশ্বরগঞ্জ প্রেসক্লাব, বাংলাদেশ প্রেসক্লাব ঈশ্বরগঞ্জ উপজেলা শাখা।

ঈশ্বরগঞ্জ উপজেলা-প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। সারমিনা সাত্তার ৩৪ তম বিসিএস (প্রশাসন)-ক্যাডারের একজন কর্মকর্তা। ঈশ্বরগঞ্জে যোগদানের পূর্বে তিনি নাটোর জেলা সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে নিষ্টার সাথে দায়িত্ব পালন করেন।

বিগত সময়ে তিনি ঢাকা ও গাইবান্ধা জেলা প্রশাসকের কার্যালয়ে কর্মরত ছিলেন। সারমিনা সাত্তার রাজশাহীতে জন্মগ্রহণ করেন। পিতা মরহুম আবদুস সাত্তার, মাতা রোখসানা আরা।ব্যাক্তি জীবনে তিনি দুই সন্তানের জননী।সম্মানিত স্বামী প্রকৌশলী মো. আতিকুল ইসলাম।

উপজেলা নির্বাহী অফিসার শারমিনা সাত্তার বলেন, প্রশাসনের একজন কর্মকর্তা হিসেবে জনগণের সেবা দিতে আমার উপর অর্পিত সরকারের দায়িত্ব যথাযথভাবে পালন করার চেষ্টা করিব।

সকলের সহযোগিতায় সুন্দর উপজেলা গরবো। এসময় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা অনুপ কুমার শেট সহ ঈশ্বরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক আবুল কালাম আজাদ এবং বিভিন্ন পত্রিকার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।