ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের জাটিয়া উচ্চ বিদ্যালয়ের নৈশ প্রহরী আরমান নিহত

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের জা‌টিয়া উচ্চ বিদ‌্যাল‌য়ের নৈশপ্রহরী আরমান (২৪) দুর্বৃত্তের হামলায় নিহত হয়। মঙ্গলবার (১ অক্টোবর) ভোরে নিজ কর্মস্থলে তিনি দুর্বৃত্তের হামলার শিকার হন।সরজমিনে গিয়ে জানা যায়, উপজেলার জাটিয়া ইউনিয়নের জা‌টিয়া উচ্চ বিদ্যাল‌য়ে মো. আরমান মিয়া বিগত ২০২১ সালের ৮ডিসেম্বর নৈশপ্রহরী পদে যোগদান করেন।

যোগদানের পর থেকে তিনি সুনামের সাথে নৈশ প্রহরীর দায়িত্ব পালন করে আসছিলেন। প্রতিদিনের মতো সোমবার দিবাগত রাতেও স্কুলে তিনি দায়িত্বরত ছিলেন। নিহত আরমান মিয়া জাটিয়া গ্রামের মৃত লোকমান হেকিমের ছেলে। স্থানীয়রা জানান, সকাল ৭টার দিকে স্কুলের ভেতর থেকে আওয়াজ হচ্ছে, শব্দ শোনে জানালার ফাঁক দিয়ে দেখতে পান নৈশপ্রহরী আরমান রক্তমাখা অবস্থায় (শিক্ষক-মিলনায়তন) রুমে উপুড় হয়ে পড়ে আছে।

পরে আরমানের বাড়িতে খবর দিলে চাচি ফাতেমা খাতুন সহ পরিবারের লোকজন এসে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত ডাক্তার আরমানকে মৃত ঘোষণা করেন।আরমানের মা শামছুন্নাহার ঝর্ণা বলেন, আমার ছেলেকে যারা হত্যা করছে আমি তাদের ফাঁসি চাই। এব্যাপারে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জালাল উদ্দিন বলেন, আরমান খুবই ভালো ছেলে ছিল।

তাকে যারা হত্যা করছে আমি তাদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করছি। এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানা অফিসার ইনচার্জ ওবায়দুর রহমান জানান ঘটনাটি নিয়ে তদন্ত শুরু হয়েছে। আশা করছি দ্রুত সময়ের মধ্যে হত্যাকারীদের সনাক্ত করে আটক করে বিচারের আওতায় আনা হবে।