ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হলেন বদরুল আলম প্রদীপ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন জেলা আওয়ামীলীগের সাবেক সম্মানিত সদস্য ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ বদরুল আলম প্রদীপ।

(২৯ মে) বদরুল আলম প্রদীপ’কে (আনারস প্রতীকে)উপজেলার সর্বস্থরের জনগণ তাকে ব্যাপক জনসমর্থনে (৪৮১৬৪) ভোটে বিজয়ী করেন ঈশ্বরগঞ্জবাসী। তার জনমত ব্যাপক হওয়ায় নির্বাচনের পূর্ব মুহুর্তে তৃনমুলে আলোচিত ছিলেন প্রদীপ। এছাড়াও বিগত সময়ে উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন।

তাকে নির্বাচিত করার লক্ষে (আনারস প্রতীকের) কর্মি সমর্থকরা রাতদিন অক্লান্ত পরিশ্রম করেছেন।উপজেলার সর্বত্রই গণজোয়ার ছিল জনগণের মাঝে। সর্বাদিক জনপ্রিয়তা হওয়ায় অনেক বাধা বিপত্তি পেরিয়ে অবশেষে বদরুল আলম প্রদীপ’কে(আনারস) প্রতীকে চেয়ারম্যান নির্বাচিত করেন তৃনমুলের জনগণ।

এজন্য ঈশ্বরগঞ্জে বিরাজ করছে আনন্দ-খুশির আমেজ। এব্যাপারে উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান বদরুল আলম প্রদীপ বলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত করায় উপজেলাবাসীকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও মুবারকবাদ।

সকলের সহযোগিতায় একটি সু্ন্দর উপজেলা গরবো।উল্লেখ্য যে,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু বকর সিদ্দিক দুলাল ভুইয়া (৩৮৫৪৭)ভোট পেয়ে (চিংরি প্রতীকে) দ্বিতীয় হলেন।